ঈদের রাতে একসঙ্গে সেই তরুণ-তরুণীর আত্মহত্যার নেপথ্যে কী? | সংবাদ

2

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের সখীপুরে বিষপান করে ইব্রাহিম (১৬) ও মেঘনা আক্তার (১৩) বিষপানে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।
ঈদের রাতে উপজেলার ইছাদিঘী এলাকায় ইব্রাহিমের বাড়িতে এ ঘটনা ঘটেছে।
চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার রাতে মেঘনা ও বুধবার দুপুরে ইব্রাহিমের মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানায়, ইব্রাহিম ও মেঘনার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ছেলে ও মেয়ের বয়স কম হওয়ায় তাদের পরিবার এ সম্পর্ক মেনে নেয়নি।
এতে আবেগ প্রবণ হয়ে ঈদের রাতে ছেলের বাড়িতে এসে দুজনেই বিষপান করে। বিষয়টি জানা জানি হওয়ার পর দুজনকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থা গুরুতর দেখে তাদেরকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক।
সেখানে চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার রাতে মেঘনা আক্তার মারা যায়। বুধবার দুপুরে চিকিৎসারত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইব্রাহিম মারা যায়।
এ ঘটনায় সখীপুর থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) এএসএম লুৎফুল কবির বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। সূত্র যুগান্তর