বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রদল নেতার মৃত্যু | সংবাদ

5

স্টাফ রিপোর্টার: প্রতীকী ছবিঝালকাঠির নলছিটিতে পৃথক জায়গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রদল নেতাসহ দুইজনের মৃত্যু হয়েছে। এরা হলেন ছাত্রদল নেতা বিল্পব খান রায়হান (২৯) ও নির্মাণ শ্রমিক মো. মিলন হোসেন (৩৩)। উপজেলার খাওখীর গ্রামে ও পৌরসভার টিঅ্যান্ডটি সড়কে এ দুটি ঘটনা ঘটে।
নিহত ছাত্রদল নেতার ছোট ভাই রাব্বী খান জানান, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে বাড়ির ছাদ পরিষ্কার করছিলেন রায়হান। ছাদে পল্লী বিদ্যুৎতের ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হন রায়হান। স্বজনরা তাকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রায়হান উপজেলার খাওখীর গ্রামের মো আবু বকর সিদ্দিকের ছেলে। তিনি মগড় ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ছিলেন।
এদিকে নলছিটি পৌর এলাকার টিঅ্যান্ডটি সড়কের একটি ভবন নির্মাণের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিলন হোসেন (৩৩) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত মিলন নলছিটি পৌর এলাকার সুর্যপাশা গ্রামে মো. আলমগীর হোসেনের ছেলে।
প্রতক্ষ্যদর্শীরা জানান, টিঅ্যান্ডটি সড়কের বাসিন্দা আবদুস সালামের মালাকানাধীন ভবন নির্মাণ করছিলেন মিলন। এ সময় ভবনের রড ওজোপাডিকোর বিদ্যুৎ সংযোগের তারের সঙ্গে লেগে শ্রমিক মিলন বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। সূত্র যুগান্তর