সাবেক স্বামীসহ ৩ জনের বিরুদ্ধে মিলার মামলা | সংবাদ

12

স্টাফ রিপোর্টার: সানজারি ও মিলা। ফাইল ছবিসাবেক স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিন জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন কণ্ঠশিল্পী তাশবিহা বিনতে শহীদ ওরফে মিলা।
বৃহস্পতিবার সাইবার ট্রাইব্যুনালের (বাংলাদেশ) বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে এ মামলাটি দায়ের করা হয়।
আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটি পুলিশের কাউন্টার টেররিজমের সাইবার ইউনিটকে তদন্তের নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে আগামী ১৬ সেপ্টেম্বর তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলেছেন।
মামলায় পারভেজ সানজারি ছাড়াও তার ভাই এসএমআর রহমান এবং খান আল আমিনকে আসামি করা হয়েছে।
মামলার অভিযোগে বলা হয়, আসামিরা গত ১৫ জুন সিরাজি ভাই নামের এক ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করে। যাতে মিলাকে সন্ত্রাসী পপ-তারকা মিলা হিসেবে উল্লেখ করা হয়। আসামিরা তা শেয়ার করে দেশের জনগণ ও আইন আদালত তথা রাষ্ট্রে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করেছেন।
এছাড়া আসামিরা বিভিন্ন অনলাইন পোর্টালে মিথ্যা তথ্য পরিবেশনের মাধ্যমে বাদীর চরিত্র হননের উদ্দেশে ফেসবুক ফ্রেন্ড ও ফলোয়ারদের লিংক পাঠান। আসামি পারভেজ সানজারির ভাই এসএমআর রহমান তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে মিলার বিরুদ্ধে ছবিসহ পোষ্ট করেন।
এতে বলা হয়, এই দুই এসিড সন্ত্রাসী কোথাও দেখতে পেলে খবর দিন। সবার একান্ত সহযোগিতা কামনা করছি। এসিড নিক্ষেপের মামলার আসামিরা এখনও কেউ গ্রেফতার হয়নি। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। অবিলম্বে আসামিদের গ্রেফতার করা হোক-এ রকম আরও অনেক মিথ্যা তথ্য ফেসবুকে দেয়া হয়। সূত্র যুগান্তর