চার জেলায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত!

8
<pre>চার জেলায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত!

মঙ্গলবার সকালে মধুপুর উপজেলার টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে ট্রেনের সঙ্গে একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে এক নারী মারা যায় এবং কমপক্ষে ২২ জন আহত হয়।
মঙ্গলবার নওগাঁ, টাঙ্গাইল, পটুয়াখালী, যশোরের সড়ক দুর্ঘটনায় চারজন নিহত ও আরো আহত হয়েছেন। টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে ট্রাকের সঙ্গে একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে টাঙ্গাইলে এক নারী মারা যায় এবং কমপক্ষে ২২ জন আহত হয়। মঙ্গলবার সকালে মধুপুর উপজেলা সদর থানার ওসি শহীদ খাতুন [50] নামে আহত হন। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তাদের মধ্যে 11 জন প্রাথমিক চিকিৎসা চিকিত্সার পর মুক্তি পান।

যশোরে একজন মানুষ মারা গেলে এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। মঙ্গলবার দুপুরে পুলারহাটের কাছে যশোর-মাগুরা মহাসড়কের একটি ট্রাকের সঙ্গে এ দুর্ঘটনা ঘটে। এ্যাম্বুলেন্সের চালক সহকারী সোহেল, 30, ঘটনাস্থলে মারা যান। চালক জাহাঙ্গীর [40] আহত হয়ে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাঘেরপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জসিম উদ্দিন বলেন, “ঢাকা-আবদ্ধ অ্যাম্বুলেন্সটি ভারতের বেনাপোল থেকে লাশ বহন করে এবং দুর্ঘটনার সাথে দেখা করে।” পটুয়াখালীতে মোটরসাইকেলচালক মঙ্গলবার রাত 1২ টার দিকে উমদপুরের কাছাকাছি কালাপাড়া উপজেলার কালাপাড়া উপজেলার একটি গাছপালা এলাকায় একটি রাস্তার পাশে রাস্তার পাশে গাড়ি ভাংচুর ও মারা যাওয়ার পর মারা যান। ২২ বছর বয়সী হাসিবুর রহমান দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। কালাপাড়া থানার এসআই শাখাওয়াত হোসেন জানান, মৃতের মৃত্যু হয়েছে।

নওগাঁতে নওগাঁ শহরের বাইপাস সড়ক দুর্ঘটনায় ট্রাকের ধাক্কায় একজন মানুষ মারা গেছেন। নিহত শ্রমিক পলাশ হোসেন [36], জেলা শ্রমিক ইউনিয়নের সদস্য, স্থানীয় ড্রাইভার থেকে চাঁদাবাজির টাকা সংগ্রহ করছেন। নাগোগন থানার ওসি ওসি আবদুল হাই বলেন, “পলাশ টাকা তোলার সময়, একটি দ্রুতগামী ট্রাক এবং তাকে ধরে দৌড়ে পালিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে এটি অটোমেশনের জন্য পাঠিয়েছে। আমাদের সংবাদদাতা আবদুল্লাহ আল নুমান, টাঙ্গাইল; তৌহিদ জামান, যশোর; রাজীব বোস, পটুয়াখালী, আব্দুর রউফ পাভেল, নওগাঁ এই রিপোর্টে অবদান রাখেন