Home | প্রবাস | বাংলাদেশি নারী হত্যায় মার্কিন যুবকের যাবজ্জীবন |নিউজ

বাংলাদেশি নারী হত্যায় মার্কিন যুবকের যাবজ্জীবন |নিউজ

দুই বছরেরও বেশি সময় আগে নিউইয়র্কের জ্যামাইকা হিলে ছুরিকাঘাতে নাজমা খানম (৬০) নামে এক বাংলাদেশিকে হত্যার ঘটনায় একজনকে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত করেছে নিউ ইয়র্কের একটি আদালত।

২০১৬ সালের ২ সেপ্টেম্বর নাজমা নিহত হওয়ার কয়েকদিন পরই গ্রেফতার হয়েছিলেন দণ্ডপ্রাপ্ত ইয়োনতান গ্যালভেজ-মেরিন। ইয়োনতানকে ২৫ বছর কারাগারে থাকতে হবে।১১ ডিসেম্বর কুইন্স সুপ্রিম কোর্টের জজ মাইকেল বি এলোইস এ রায় দেন বলে জানিয়েছেন ডিস্ট্রিক্ট অ্যাটর্নি রিচার্ড এ ব্রাউন।

১৯৭২ সালে শরীয়তপুর সরকারি কলেজের প্রভাষক শামসুল আলম খানের সঙ্গে বিয়ে হয় নামজা খানমের। এই দম্পতির দুই ছেলে ও এক মেয়ে। বড় ছেলে নাজমুল আলম খান লিটু ও মেয়ে তৃণা খানম ঢাকায় থাকেন। ছোট ছেলে শুভকে নিয়ে ২০০৮ সাল থেকে আমেরিকায় বাস করছিলেন নাজমা ও তার স্বামী।

সূত্র : কুইনস ক্রনিক্যাল।

এনএফ/পিআর

সুত্র: https://www.jagonews24.com/probash/article/469081

About admin

Check Also

সাধারণ ক্ষমায় আমিরাতে বৈধ হয়েছেন ৪৫ হাজার বাংলাদেশি|নিউজ

ডেস্ক রিপোর্টার : সংযুক্ত আরব আমিরাতে অবৈধ অভিবাসীদের জন্য ঘোষিত সাধারণ ক্ষমার মেয়াদ দীর্ঘ পাঁচ মাস পর (৩১ ডিসেম্বব) শেষ হয়েছে। এই পাঁচ মাসে আমিরাতে প্রায় ৪৫ হাজার অবৈধ বাংলাদেশি বৈধ হয়েছেন। দেশটিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডাক্তার মোহাম্মদ ইমরান সোমবার (৩১ ডিসেম্বর) সাংবাদিকদের এ তথ্য জানান। ইমরান বলেন, ‘মাত্র ৫ মাসের মধ্যে নিয়মিত পাসপোর্ট প্রত্যাশী ছাড়াও অবৈধ প্রায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *