‘কক্সবাজারের ঘটনায় জড়িত ছাত্রলীগ,রাস্তার ফকিন্নিরা রাজনীতি করে হাজার কোটি টাকার মালিক হয়েছে’

‘কক্সবাজারের ঘটনায় জড়িত ছাত্রলীগ,রাস্তার ফকিন্নিরা রাজনীতি করে হাজার কোটি টাকার মালিক হয়েছে’

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় একজন নেতার নুরুল হক নুর। দীর্ঘদিন ধরেই তিনি বাংলাদেশের একটি পরিচিত মুখ হয়ে আছেন। বর্তমানে তিনি রাজনিতীতেও বেশ সক্রিয় হয়েছেন। আর রাজনিতীতে যুক্ত হবার পর থেকেই তিনি সব সময়ই দেশের সমসাময়িক নানা বিষয় নিয়ে কথা বলে থাকেন। আর এরই ধারাবাহিকতায় তিনি এবার কথা বলেছেন কক্সবাজারের বহুল আলোচিত সেই ঘটনা নিয়ে।

প্রকাশিত একটি ভিডিওতে তাকে দেখা যায় নানা বিষয় নিয়ে কথা বলতে। এক পর্যায়ে তিনি বলেন,” কক্সবাজারের মত একটি নিরাপত্তাপূর্ণ এলাকা থেকে স্বামী-সন্তানের সামনে দিয়ে একটি নারীকে উঠিয়ে নিয়ে ধর্ষন করলো।এরা কারা, এরা সবাই ছাত্রলীগ।” এ সময় তিনি আরো বলেন, রাস্তা থেকে উঠে এসে ফকিন্নিরা রাজনিতী করে আজ অনেকে হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছেন।”

ঐ ভিডিওটিতে আরো দেখা যায়, রাজধানীর বিমান বন্দরে বর্তমান চলিত সব অবব্যস্থাপনা নিয়ে এবং প্রবাসীদের সাথে যে অব্যবস্থাপনা চলছে তা নিয়ে তিনি কথা বলেন। তিনি বলেন,”আগামী ৭ দিনের মধ্যে প্রবাসীদের সাথে ঘটে যাওয়া ঐ সব ঘটনা ও বিমান বন্দরের সব অব্যবস্থাপনাকে ঠিক করতে হবে।অন্যথায় আবারো প্রবাসী কল্যান মন্ত্রনলায় ঘেরাও করা হবে।

এ ছাড়াও ঐ ভিডিওটিতে দেখা যায় তিনি দেশের বর্তমান অনেক ইস্যু নিয়ে অনেক কথা বলেন।

প্রসঙ্গত, ছাত্র আন্দোলন থেকে তিনি উঠে আসেন মানুষের পরিচিতির পর্যায়ে। এরপর থেকেই তিনি হয়ে ওঠেন তরুণদের আইডল। বর্তমানে খুলেছেন নতুন এক রাজনৈতিক দল। তার দলের সাথে রয়েছেন দেশের আরেক জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব রেজা কিবরিয়াও।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net