কাদের: ফখরুল সংসদে যোগদান করলে বিরোধী দল শক্তিশালী হতে পারে

5
<pre>কাদের: ফখরুল সংসদে যোগদান করলে বিরোধী দল শক্তিশালী হতে পারে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রোড ট্রান্সপোর্ট মন্ত্রী ওবায়দুল কাদের, ঢাকা ট্রিবিউন ফাইল ছবি
তিনি বলেন, বিএনপি সরকারের বিরুদ্ধে রাস্তায় আন্দোলন শুরু করার চেষ্টা করলে রাজনৈতিকভাবে তা মোকাবিলা করা হবে
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংসদে যোগদান করলে জাতীয় সংসদ বিরোধী দল শক্তিশালী হতে পারত। কাদের-রাস্তা, পরিবহন ও সেতু মন্ত্রী- সাংবাদিকদের ব্রিফিংকালে বক্তব্য রাখেন। সোমবার ঢাকার বনানী এলাকায় সেতু ভবনে সেতু বিভাগের বিভিন্ন প্রকল্পের কর্মকর্তাদের বৈঠক শেষে।

তিনি বলেন, বিরোধী দল হিসেবে বিএনপির উদ্দেশ্য পূরণে পার্লামেন্টে মির্জা ফখরুলের যোগদানের প্রয়োজনীয়তা ছিল। সিনিয়র ক্ষমতাসীন দলের নেতা বলেন, বিএনপি সংসদে যোগ দিয়ে তার রাজনৈতিক পরিপক্বতা দেখিয়েছে, এবং মির্জা ফখরুল হাউসভাইট নেতা হিসাবে তার দলের শক্তিশালী বার্তাটি হাউসে বিরোধী দলের পক্ষ থেকে শক্তিশালী বার্তা দিতে পারত, খবর: বিএসএস। “বিএনপি সরকারের বিরুদ্ধে রাস্তায় আন্দোলন শুরু করার চেষ্টা করলে আওয়ামী লীগ রাজনৈতিকভাবে তা মোকাবেলা করবে।” “বিএনপি, আন্দোলনের নামে, আন্দোলনের নামে, সংঘর্ষের জন্য হামলা চালায়, হামলা চালায়, হামলা চালায় এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।”

যাই হোক না কেন অরাজকতা, “তিনি যোগ করেন। বাংলাদেশ ছাত্রলীগ (বিসিএল) এর সাম্প্রতিক কার্যক্রমগুলোকে খুব দুর্ভাগ্যজনক বলে উল্লেখ করে কাদের বলেন, প্রধানমন্ত্রীর ও দলের সভাপতি শেখ হাসিনা এই বিষয়টির তত্ত্বাবধানে চারজন ব্যক্তিকে নিয়োগ দিয়েছেন। মন্ত্রিসভা পুনর্বিবেচনার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ড। মন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রী আমাদের দলের নেতা। । । এবং জাহাজ অধিনায়ক। তিনি গুণমান এবং কাজের গতি নিশ্চিত করার জন্য এটি করেছেন। “