Home | রাজনীতি | মাথা গরম না করে তাদের ইতিবাচক রাজনীতিতে আসা উচিত |নিউজ

মাথা গরম না করে তাদের ইতিবাচক রাজনীতিতে আসা উচিত |নিউজ

ডেস্ক রিপোর্টার :

মাথা গরম না করে ঐক্যফ্রন্ট নেতাদের শপথ গ্রহণে অংশ নেয়ার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেন, তাদের মাথা গরম না করে ইতিবাচক রাজনীতিতে আসা উচিত।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের এক বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ঐক্যফ্রন্ট যা পেয়েছে তা নিয়েই তাদের আসা উচিত। আমি আশা করি তারা সংসদে আসবে। অতীতের মতো একই ভুলের পুনরাবৃত্তি করবেন না তারা।তিনি বলেন, কারণ অতীতের ভুলের জন্য অনেক ক্ষতি হয়েছে। তাদের মাথা গরম না করে ইতিবাচক রাজনীতি করা উচিত।

আওয়ামী লীগের এই নেতা বলেন, মহাজোটের এই বিশাল জয়ের মাধ্যমে বাংলাদেশের জনগণ স্বাধীনতাবিরোধী শক্তিকে চূড়ান্তভাবে প্রত্যাখ্যান করেছে। এই অবিস্মরণীয় বিজয়ের মাধ্যমে জনগণ সন্ত্রাসী দলকে ইতোমধ্যে নিষিদ্ধ করেছে।

তিনি বলেন, এবার তরুণ ও মহিলারা যেভাবে স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদান করেছেন তাতে পরিষ্কার বোঝা যায় যে, জনগণ কোনো জঙ্গিবাদী সন্ত্রাসী গোষ্ঠীর নেতৃত্ব চায় না।

নাসিম বলেন, এই নির্বাচনকে সামনে রেখে একটি আশঙ্কা তৈরি হয়েছিল। নির্বাচন বানচালের অপচেষ্টা চালিয়েছিল বিএনপি-জামায়াত। একটি টালবাহানার ধূম্রজাল সৃষ্টি করেছিল। কিন্তু বাংলার জনগণের ঐক্যবদ্ধ অবস্থানের কারণে আমরা অবিস্মরণীয় বিজয় অর্জন করেছি।

তিনি বলেন, পুনর্নির্বাচনের দাবিতে নির্বাচন কমিশনে স্মারকলিপি দিতে যাওয়া হাস্যকর ব্যাপার। যেখানে ভারত, চীন, সৌদি, কাতার, শ্রীলংকাসহ সারাবিশ্ব থেকে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানানো হচ্ছে, সেখানে স্মারকলিপি দেয়া হাস্যকর নয় কি? স্মারকলিপি দেয়া থেকে বিরত থেকে ইতিবাচক রাজনীতিতে আসুন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদ সভাপতি হাসানুল হক ইনু, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাবেক শিল্পমন্ত্রী ও সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এইউএ/এমএআর/পিআর

About admin

Check Also

ব্রাহ্মণবাড়িয়ার ফলাফল কী প্রমাণ করে?

সারা দেশে যখন বিএনপির ভূমিলীন পরাজয় ঘটেছে তখন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের ফল ভিন্ন বার্তা দেয়। এখানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *