রুহুল আমিনের বিরুদ্ধে ভাইস চেয়ারম্যানকে ধর্ষণ চেষ্টার মামলা

1076

জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও পটুয়াখালী-১ আসনের সাবেক সংসদ সদস্য এবিএম রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা হয়েছে।মঙ্গলবার দুপুরে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নাজনীন আখতার স্বর্ণা নামে এক নারী মামলাটি করেন। মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ছিলেন স্বর্ণা।
মামলার বিবরণে জানা যায়, জমিজমা নিয়ে বিরোধের জেরে ৮ জুন সন্ধ্যা ৭টার দিকে কুয়াকাটায় নাজনীন আখতারের বসতবাড়ি ‘স্বর্ণাঞ্চলে’ রুহুল আমিন হাওলাদার ও তার সাঙ্গোপাঙ্গোরা জোর করে প্রবেশ করেন।

এ সময় বাদীকে ভয়ভীতি দেখিয়ে মাটিতে ফেলে এবং প্রায় বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করা হয়। চুলের মুঠি ধরে বাদীকে চড়থাপ্পড় ও মারধর করা হয়। তাকে প্রাণনাশেরও হুমকি দেয়া হয়। বিষয়টি বাদী স্থানীয় লোকজনকে অবহিত করেন। ১১ জুন মহিপুর থানায় তিনি মামলা করতে গেলে মামলা নেয়া হয়নি।

এরপর মঙ্গলবার পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে রুহুল আমিনকে আসামি করে তিনি মামলা করেন। এ মামলায় আরও পাঁচজনকে আসামি করা হয়।

তারা হল- কুয়াকাটা আলীপুর এলাকার ফারুক ভেন্ডার, আনোয়ার হোসেন ওরফে লম্বা আনোয়ার, হামিদুল ইসলাম ওরফে টিককা ও কমল হালদার। তাদের বাড়ি কলাপাড়া ও কুয়াকাটা এলাকায়।