Home | সংবাদ | সব গ্রামকে শহরের সুবিধা দিতে চাই: পলক | সংবাদ

সব গ্রামকে শহরের সুবিধা দিতে চাই: পলক | সংবাদ

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, শহরের সঙ্গে গ্রামের ব্যবধান কমিয়ে এনে সব গ্রামকে আমরা শহরের সুবিধা দিতে চাই। এজন্যে দ্রুতগতির ইন্টারনেট সেবা পাশাপাশি সব গ্রামে বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য ও সড়ক যোগাযোগ সুবিধা দেওয়া হচ্ছে।

শনিবার দুপুরে নাটোর সার্কিট হাউজে জেলা প্রশাসনের মতবিনিময় সভায় এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

জুনাইদ আহমেদ পলক বলেন, দেশের সব ইউনিয়নের প্রতিটিতে ৯০ লাখ টাকা খরচ করে অপটিক্যাল ফাইবার কেবলে সংযুক্ত করে দ্রুতগতির ইন্টারনেট সেবা সব গ্রামে পৌঁছে দেওয়া হচ্ছে। ইউনিয়ন ডিজিটাল সেন্টারগুলোতে অনলাইন সেবা চালু করাতে জনদুর্ভোগ কমেছে। এসব কেন্দ্রে পর্যায়ক্রমে দুই হাজার ৯শ’টি সেবা দেওয়া হবে।

প্রতিমন্ত্রী বলেন, উন্নয়নের পাশাপাশি সুশাসন নিশ্চিত করতে আমরা বদ্ধপরিকর। দেশের তারুণ্য শক্তিকে ব্যবহার করে সমৃদ্ধ ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে কাজ করে যাবো।

জেলা প্রশাসক (ডিসি) মো. সাহরিয়াজের সভাপতিত্বে জনপ্রতিনিধি, জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যম কর্মীদের সঙ্গে এ মতবিনিময় সভার অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান খাঁন, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক রাজ্জাকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন, সিভিল সার্জন ডাঃ আজিজুল ইসলাম প্রমুখ।

/পিবিডি/আরাফাত

About admin

Check Also

চলে গেলেন সাংবাদিক আমানুল্লাহ কবির | সংবাদ

চলে গেলেন বিশিষ্ট সাংবাদিক আমানুল্লাহ কবির (ইন্না.....রাজিউন)। মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাত একটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনিভার্সিটিতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। চার দশকের সাংবাদিকতা ক্যারিয়ারে তিনি দেশের বিভিন্ন সংবাদ মাধ্যমে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

সর্বশেষ তিনি অনলাইন বিডিনিউজ২৪ ড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *