Home | সংবাদ | ‘ইনশাআল্লাহ আগামী পাঁচ বছরে পৃথিবীকে তাক লাগিয়ে দেব’ | সংবাদ

‘ইনশাআল্লাহ আগামী পাঁচ বছরে পৃথিবীকে তাক লাগিয়ে দেব’ | সংবাদ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ইনশাআল্লাহ আগামী পাঁচ বছরে পৃথিবীকে তাক লাগিয়ে দেব। গ্রামগঞ্জে সর্বত্র উন্নত জীবনের সুযোগসুবিধা পৌঁছায়ে দিব।

শুক্রবার (১১ জানুয়ারি) বিকেলে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে প্রশাসনের গার্ড অব অনার গ্রহণ শেষে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন তিনি। এ সময় উপজেলা পরিষদ চত্বরে তিনটি গাছের চারা রোপন করেন তিনি।

এলজিআরডি মন্ত্রী বলেন, ইনশাআল্লাহ আগামী পাঁচ বছর বাঙালি জাতির জীবনে অত্যন্ত চমকপ্রদ পাঁচ বছর এবং সারা পৃথিবীকে তাক লাগায়ে দেওয়ার মতো পাঁচ বছর। গ্রামগঞ্জে সর্বত্র উন্নত জীবনের সুযোগসুবিধা পৌঁছায়ে দিব।

তিনি আরও বলেন, আমাদের গ্রামে নগরের সব সুবিধা পৌঁছে দিতে হবে। সে অঙ্গীকার নিয়ে যে যাত্রা আরম্ভ হয়েছে, সে যাত্রার বেশির ভাগ অংশ আমি যে মন্ত্রণালয়ের মন্ত্রী হয়েছি সে মন্ত্রণালয়ের ওপর বর্তায়। কাজ আরম্ভ করেছি।

এদিন সেখানে আরও উপস্থিত ছিলেন- কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তারা ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পিবিডি/রবিউল

About admin

Check Also

চলে গেলেন সাংবাদিক আমানুল্লাহ কবির | সংবাদ

চলে গেলেন বিশিষ্ট সাংবাদিক আমানুল্লাহ কবির (ইন্না.....রাজিউন)। মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাত একটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনিভার্সিটিতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। চার দশকের সাংবাদিকতা ক্যারিয়ারে তিনি দেশের বিভিন্ন সংবাদ মাধ্যমে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

সর্বশেষ তিনি অনলাইন বিডিনিউজ২৪ ড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *