Home | সংবাদ | যুবলীগ নেতার হাতের আঙুল কেটে নিল আওয়ামীলীগ নেতারা

যুবলীগ নেতার হাতের আঙুল কেটে নিল আওয়ামীলীগ নেতারা

প্রতীকী ছবি

নগরীতে আওয়ামী লীগ নেতার অনুসারী সন্ত্রাসীরা হামলা চালিয়ে এক যুবলীগ নেতার হাতের একটি আঙুল কেটে ফেলেছে। এছাড়া তারা এক যুবলীগ কর্মীর হাত-পা ভেঙে দিয়েছে। এ সময় আরও দু’জন আহত হয়। বুধবার রাতে ইপিজেড থানার দক্ষিণ হালিশহরে এ ঘটনা ঘটে।

সন্ত্রাসী হামলায় আঙুল হারিয়েছেন যুবলীগ নেতা মোহাম্মদ লোকমান (৩৪)। ব্যারিস্টার সুলতান আহমদ চৌধুরী কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ছিলেন লোকমান। সন্ত্রাসীরা যুবলীগ কর্মী সাইফুলের (৩০) হাত-পা ভেঙে দিয়েছে। আহত অন্যরা হলেন- ব্যারিস্টার সুলতান আহমদ ডিগ্রি কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ইয়াসিন আরাফাত (২৮) ও যুবলীগ কর্মী ফয়সাল (২৮)। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ছাত্রলীগ নেতা রায়হানের বাড়ি ভাংচুর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহতদের পরিবারের অভিযোগ, ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আসলামের উপস্থিতিতে তার অনুসারীরা হামলা ও তাণ্ডব ঘটায়। ঘটনার সত্যতা স্বীকার করে ইপিজেড থানার ওসি তদন্ত মোহাম্মদ ওসমান যুগান্তরকে বলেন, ‘সরকারি দলের দু’পক্ষের মধ্যে আধিপত্য নিয়ে এ ঘটনা ঘটেছে। আওয়ামী লীগ নেতা আসলামের লোকজন এক যুবলীগ নেতার হাতের আঙুল কেটে ফেলেছে। তবে বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয় সূত্র জানায়, আসলামের ছত্রছায়ায় দক্ষিণ হালিশহরের নারিকেলতলা এলাকায় জুয়ার আসর বসানো, চাঁদাবাজি, মাদক ব্যবসাসহ নানা অপকর্ম চলে আসছে। সাদেক ও হারুন নামে দু’জনের নেতৃত্বে এসব চলছে। তাদের এসব অপকর্মের প্রতিবাদ করায় আগে থেকেই সন্ত্রাসী চক্রটি যুবলীগ নেতা লোকমান ও তার অনুসারীদের ওপর ক্ষিপ্ত ছিল। এর জের ধরে বুধবার রাতে নারিকেলতলা এলাকায় লোকমানের ওপর অতর্কিত হামলা করা হয়। তাদের ধারালো অস্ত্রের হামলায় লোকমানের বাম হাতের বৃদ্ধাঙুল কেটে গেছে। এ সময় বাধা দেয়ায় ছাত্রলীগ নেতা আরাফাত, যুবলীগ কর্মী সাইফুল ও ফয়সালের ওপরও হামলা করা হয়। সাইফুলের হাত ও পা ভেঙে গেছে। গুরুতর আহত লোকমান ও সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। এরপর আসলামের উপস্থিতিতে একই সন্ত্রাসীরা ছাত্রলীগ নেতা রায়হানের বাড়িতে ভাংচুর ও তাণ্যব চালায়। তাদের ঘরের দরজা-জানালা, টিভি ভাংচুর করে।

-সুত্র যুগান্তর

About admin

Check Also

চলে গেলেন সাংবাদিক আমানুল্লাহ কবির | সংবাদ

চলে গেলেন বিশিষ্ট সাংবাদিক আমানুল্লাহ কবির (ইন্না.....রাজিউন)। মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাত একটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনিভার্সিটিতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। চার দশকের সাংবাদিকতা ক্যারিয়ারে তিনি দেশের বিভিন্ন সংবাদ মাধ্যমে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

সর্বশেষ তিনি অনলাইন বিডিনিউজ২৪ ড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *