ক্ষতিকারক টর্চ কালশিণ্ডার স্কুল, মহিলা ফুটবলারদের পুরস্কার

3
<pre>ক্ষতিকারক টর্চ কালশিণ্ডার স্কুল, মহিলা ফুটবলারদের পুরস্কার

পুলিশ এখনো ঘটনার অপরাধীদের সনাক্ত করতে পারেনি
ময়মনসিংহের ধোবৌড়া উপজেলায় মহিলা ফুটবলারদের জন্য বিখ্যাত, কলসিন্দর উচ্চ বিদ্যালয় ও কলেজে ক্ষতিকারকরা আগুন দিয়েছে। স্কুল ফুটবলারদের দ্বারা প্রাপ্ত সার্টিফিকেট, ক্রেস্ট, পদক এবং অন্যান্য পুরষ্কার আগুনে পুড়ে গেছে, যা ছিল আগুন মঙ্গলবার সকাল সাড়ে 11 টার দিকে ঢোবিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ মোল্লা বলেন, “অজ্ঞাতপরিচয় অপরাধীরা প্রতিষ্ঠানের অফিস রুমে ভেঙ্গে পড়ে এবং মঙ্গলবার সকালে এটি আগুনে পুড়িয়ে দেয়।”

আগুন তিনি কলসিন্দুর উচ্চ বিদ্যালয় ও কলেজের মহিলা ফুটবলারদের দ্বারা প্রাপ্ত সার্টিফিকেট, ক্রেস্ট, পদক এবং অন্যান্য পুরস্কার নষ্ট করেছেন। “তিনি আরও বলেন,” কলেজ প্রশাসন আমাদের অভিযোগ করেছে। আমরা একটি তদন্ত পরিচালনা করা হয়।

এই অপরাধের জন্য দায়ী ব্যক্তিদের চিহ্নিত করা হবে এবং বিচারের সম্মুখীন করা হবে। “ওসি আরও বলেন। কলসিন্দুর স্কুল প্রিন্সিপাল রতন মিয়াসেদ যখন যোগাযোগ করেন তখন তিনি বলেন,” সরকার আমাদের প্রতিষ্ঠানকে জাতীয়করণ করেছে, মহিলা ফুটবলারদের সম্মাননা দিয়েছে, যারা দেশের প্রতি এত গর্ব করেছে । এগুলি গ্রহণযোগ্য নয় এমন ব্যক্তিরা এই জঘন্য কাজটির জন্য দায়ী। “ঘটনাটি দেখার পর ধোবাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকজ্জামান বলেন,” পুলিশকে বিষয়টি বিবেচনা করার পরামর্শ দেওয়া হয়েছে। আমরা এই ঘটনার পিছনে রহস্য উন্মোচন করতে হবে। “