কমনকাস্টের সাথে চুক্তির অধীনে ডিজনি হুলুয়ের সম্পূর্ণ নিয়ন্ত্রণ

3
<pre>কমনকাস্টের সাথে চুক্তির অধীনে ডিজনি হুলুয়ের সম্পূর্ণ নিয়ন্ত্রণ অনুমান করে

ওয়াল্ট ডিনসে কো হুলুয়ের নিয়ন্ত্রণ গ্রহণ করছেন, স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘দ্য হ্যান্ডমিডস টেল’ এর জন্য পরিচিত, অভিনেতা এলিসাবেথ মোস অভিনয় করেছেন।
এএফপি
এই চুক্তিতে কমপাস্ট, একটি মিডিয়া এবং তারের দৈত্য, পাঁচ বছরের মধ্যে ডিজনিকে তার অংশীদারি বিক্রি করার একটি বিকল্প দেয়, হুলুয়ের ইক্যুইটি 27.5 বিলিয়ন ডলারেরও কম নয়
ওয়াল্ট ডিজনি কোঃ মঙ্গলবার জানিয়েছে, এটি স্ট্রিমিং টেলিভিশন পরিষেবা হুলুয়ের “সম্পূর্ণ কার্যক্ষম নিয়ন্ত্রণ” গ্রহণের জন্য একটি চুক্তিতে পৌঁছেছে, যা 33 শতাংশ শেয়ারের মালিকানাধীন কমকাস্টের সাথে চুক্তির অধীনে কার্যকর।

চুক্তিটি কমকাস্ট, একটি মিডিয়া এবং তারের দৈত্য , হুলুয়ের ইক্যুইটি 27.5 বিলিয়ন ডলারের কম মূল্যের মূল্যের সাথে ডিজনিকে ন্যায্য বাজার মূল্যে তার অংশীদারি বিক্রি করার বিকল্প। এই চুক্তিটি ডিজনিকে নেটফিক্সের বিপক্ষে টেলিভিশন স্ট্রিমিংয়ে তার প্রচেষ্টাকে বাড়িয়ে তুলতে সক্ষম করে, বাজারের নেতা, 2024 সালের মধ্যে কমকাস্ট ইউনিট এনবিসি ইউনিভার্সাল থেকে সামগ্রী রাখা। এটি জনপ্রিয় জনপ্রিয় এমি বিজয়ী “দ্য হ্যান্ডমিডস টেল” -এর জন্য পরিচিত এবং সম্প্রতি ঘোষিত হয়েছে এটি ২8 মিলিয়ন দর্শক, ডিজনি দ্বারা প্রস্তাবিত তিনটি স্ট্রীমিং বিকল্পের মধ্যে একটি, যা সেট করা হবে এই বছর তার পরিবার ভিত্তিক ডিজনি + সেবা চালু করুন এবং ইতোমধ্যেই স্পোর্টস প্ল্যাটফর্ম ইএসপিএন + অফার করে। ডিজার্টটি হুলুতে 60% ভাগের দ্বিগুণ দ্বিগুণ করেছে Rupert Murdoch এর 21 শতকের ফক্সের মূল সম্পদ অর্জনের জন্য। অন্য অংশীদার, এটি অ্যান্ড টি বিভাগ ওয়ার্নারমিडिया প্ল্যাটফর্মের 10 শতাংশ অংশীদারিত্বের জন্য এই বছরের শুরুতে সম্মত হয়েছিল। নেটফিক্সের মতো হুলু মার্ভেল কমিক্স-ভিত্তিক “ঘোস্ট রাইডার” এবং “হেলস্ট্রোম” সহ লাইভ আসল সিরিজ হিসাবে নতুন মূল শো যুক্ত করছে।

দর্শকরা “রৈখিক” টেলিভিশন থেকে অন-ডিমান্ড পরিষেবাদি থেকে দূরে সরে যাচ্ছেন। হুলুয়ের ইউএস ইউজার বেসের ভিত্তি নেটফিক্স যা 60 মিলিয়ন মার্কিন গ্রাহক রয়েছে, কিন্তু এটি 2019 সালে তার বড় প্রতিদ্বন্দ্বী থেকে দ্রুত বৃদ্ধি পেয়েছে। নেটফ্লিক্সের থেকে ভিন্ন এটি বিভিন্ন ধরণের অফার রয়েছে যা বিজ্ঞাপন সমর্থিত সদস্যতাগুলি অন্তর্ভুক্ত করে।