আমার প্রিয় ভাই শান্ত ইসলাম জুম্মন আর নাই : সংসদ সদস্য রুমিন ফারহানা

আমার প্রিয় ভাই শান্ত ইসলাম জুম্মন আর নাই : সংসদ সদস্য রুমিন ফারহানা

দেশের বিভিন্ন স্থানে প্রতিদিন অসংখ্য সড়ক দু’র্ঘটনা ঘটে থাকে। এই সকল সড়ক দু’র্ঘটনায় অসংখ্য মানুষ আ’হত হন। এছাড়া অনেকে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তেমনি এবার ঢাকা-মাওয়া মহাসড়কের আব্দুল্লাহপুর ধলেশ্বরী টোলপ্লাজা এলাকায় একটি সড়ক দু’র্ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ওই দু’র্ঘটনায় এক ব্যক্তি শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন। জানা গেছে ওই ব্যক্তি সংসদ সদস্য রুমিন ফারহানার ভাই। এই বিষয়ে বিস্তারিত সংবাদ প্রকাশ পেল।

এবার ঢাকা-মাওয়া মহাসড়কের আব্দুল্লাহপুর ধলেশ্বরী টোলপ্লাজা এলাকায় মোটরবাইক দু’র্ঘ’ট’না’য় মো. জুম্মন (৩৫) নামের এক যুবক নি’হ’ত হয়েছেন। জানা গেছে, নিহত জুম্মন সংসদ সদস্য রুমিন ফারহানার ভাই। বিষয়টি এমপি রুমিন ফারহানা তার নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে নিশ্চিত করেছেন।
গতকাল শনিবার রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে সংসদ সদস্য রুমিন ফারহানা লিখেন, ‘আমার প্রিয় ভাই শান্ত ইসলাম জুম্মন আর নাই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।’

এদিকে নি’হ’ত জুম্মন ছাত্রদল ঢাকা মহানগর দক্ষিণ-এর সাবেক সহ-সাধারণ সম্পাদক ছিলেন। এই ঘটনায় রনি (৩৪) নামের আরো এক জন গুরুতর আ’হ’ত হয়েছে।
গতকাল শনিবার ২৫ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই দু’র্ঘটনাটি ঘটে। গু’রু’ত’র আ’হ’ত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক জুম্মনকে রাত সাড়ে দশটার দিকে মৃ”ত ঘোষণা করেন। ও রনি (৩৪) জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আ’শ’ঙ্কা’জ’ন’ক।

এ সময় নি’হ’তে’র মামাতো ভাই মো. জনি জানান, জুম্মন ও রনি এরা সম্পর্কে মামাতো ফুফাতো ভাই। জুম্মনের শ্বশুরবাড়ি থেকে মোটরসাইকেলযোগে জুম্মন ও রনি ঢাকায় আসার পথে মাওয়া মহাসড়কের আব্দুল্লাহপুর ধলেশ্বরী টোল প্লাজার পাশে একটি বাস তাদেরকে ধা”ক্কা দেয়। মোটরসাইকেল নিয়ে ছি’ট’কে’ পড়ে তারা।
এর পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক জুম্মনকে মৃ”ত ঘোষণা করেন ও রনি চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরো জানান, জুম্মনের গ্রামের বাড়ি ঢাকার দোহারে। বর্তমানে গেন্ডারিয়ার ডিস্ট্রিলারী রোডের ৭৮/এ/৩ নম্বর বাসায় পরিবারের সঙ্গে থাকতেন। নি’হ’ত জুম্মন দুই সন্তানের জনক ছিলেন। পাঁচ ভাই-বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়। তিনি ব্যবসা করতেন। সূত্র:

এদিকে, দেশের বিভিন্ন স্থানে প্রতিনিয়তো অসংখ্য মানুষ এমন সড়ক দু’র্ঘটনার শিকার হচ্ছে। এতে অনেক মানুষ আ’হত ও নি’হত হয়। তেমনি সংসদ সদস্য রুমিন ফারহানার ভাই সড়ল দু’র্ঘটনার কবলে পড়ে না ফেরার দেশে চলে গেলেন। তার এমন চলে যাওয়ায় দলের নেতাকর্মীরা শোক প্রকাশ করছেন। এছাড়া আর একজন আ’হত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থাও খুব একটা ভালো না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net