সিনেমার কাহিনিকেও হার মানাল : পুরুষ সাজেন তামান্না, অর্পাকে স্ত্রী বানিয়ে ভাড়া নেন বাসা – DoNews24|

সিনেমার কাহিনিকেও হার মানাল : পুরুষ সাজেন তামান্না, অর্পাকে স্ত্রী বানিয়ে ভাড়া নেন বাসা – DoNews24|

গত এক মাস আগে চট্টগ্রামের দুই কিশোরী বাসা থেকে পালিয়ে যায়। তবে তারা কোথায় গিয়েছে এমন প্রশ্ন উঠতে থাকে। তাদের মধ্যে এক কিশোরী বাসায় একটি চিঠি লিখে যান। সেখানে তিনি বলেন তার সঙ্গে এক ছেলের সম্পর্ক রয়েছে। কিন্তু অন্য কিশোরী তাহলে কার সঙ্গে পালিয়েছে এমন প্রশ্ন উঠতে থাকে। অবশেষে সেই দুই কিশোরীর সন্ধান পাওয়া গেছে। জানা গেছে তারা এক সঙ্গে একটি বাসা ভাড়া নেন। তাদের ষম্পর্কে বিস্তারিত জানা গেল।

চট্টগ্রামের দুই কিশোরীর অন্তর্ধান রহস্য যেন সিনেমার কাহিনিকেও হার মানায়। বেশভূষা পাল্টে পুরুষ সাজেন একজন। ঘর থেকে পালিয়ে কুমিল্লায় বাসা ভাড়া নেন স্বামী-স্ত্রী পরিচয়ে। সবাইকে বোকা বানালেও শেষরক্ষা হয়নি। একমাস পর র‍্যাবের হাতে ধরা পড়ে ঘরে ফিরতে হলো তাদের।একমাস ধরে পালিয়ে বেড়ানো দুই সহপাঠী তামান্না ও অর্পা বড়ুয়ার সন্ধান মেলে কুমিল্লার চান্দিনায়। উদ্ধারের পর দুজনকেই চট্টগ্রাম নিয়ে আসে র‍্যাব। তারা জানায় ওই দুই কিশোরীর অন্তর্ধানের নেপথ্য কাহিনি।

মাত্রই এসএসসি পরীক্ষা দেওয়া এ দুই সহপাঠীর বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কুমিরায়। দুজন দুজনের হরিহর আত্মা। তাদের দাবি, নিজেদের স্বপ্ন পূরণে গত ২৩ নভেম্বর ঘর ছেড়েছিলেন।
কুমিল্লা গিয়ে বাসা ভাড়া নেন। মাথার চুল কেটে, টুপি পাঞ্জাবি পরে পুরুষ সাজেন তামান্না। অর্পাকে স্ত্রী পরিচয় দেন। দুজন দুই ধর্মের হওয়ায় পরিবার বিয়ে মেনে নিচ্ছে না বলে গল্প ফাঁ’দেন বাড়িওয়ালার কাছে।

তামান্নার স্বপ্ন সেনাবাহিনীর কর্মকর্তা হওয়া এবং অর্পার স্বপ্ন চিকিৎসক হওয়া। কিন্তু পরিবার বা’ল্যবিয়ের উদ্যোগ নেয়ায় অর্পাকে নিয়ে ঘর ছাড়েন তামান্না। তবে পুরো ঘটনাকে এক ধরনের ফ্যান্টাসি বলছেন র‍্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ।
এদিকে, এই সকল নাটকীয়তার পর সন্তানদের ফিরে পেয়ে দুই পরিবার আনন্দিত হয়েছে। তবে এই দুই কিশোরী এখনি বিয়ে করতে চান না। তারা আরো পড়াশুনা করতে চান। তারা দুজন অভিযোগ তুলেছেন তাদের কে বিয়ে দেওয়া হবে এ জন্য তারা দুজন এক সঙ্গে বাসা ছাড়েন। অবশেষে তাদের কে র‍্যাব খুঁজে পেয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net