দুই ভাইকে চাপা দিয়ে এক কিলোমিটার টেনে নিয়ে গেল ট্রাক

35

স্টাফ রিপোর্টার: গাজীপুরে দুই ট্রাকের চাপায় পড়ে পিকআপ আরোহী দুই ভাই নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সিটি কর্পোরেশনের পোড়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- টঙ্গীর নতুন বাজার এলাকার কাজল মিয়ার ছেলে আল আমিন (২৫) এবং আলম (৭)। আহতরা হলেন নিহতদের বাবা কাজল মিয়া (৫৫) মা জোবেদা বেগম (৪৫) বোন শাপলা (১০) এবং চালক শফিকুল ইসলাম। হতাহতরা সবাই একই পরিবারের সদস্য।

আহত ও স্থানীয়দের বরাত দিয়ে জয়দেবপুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মোহাম্মদ জাকারিয়া খান বলেন, কাজল মিয়া তার পরিবারের সদস্যদের নিয়ে একটি পিকআপে চড়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে টঙ্গী থেকে গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি এলাকায় যাচ্ছিলেন। সালনা এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে একটি ট্রাক তাদের পিকআপকে ধাক্কা দেয়। এ সময় পিকআপটি ট্রাকের সঙ্গে আটকে যায়। এ অবস্থায় প্রায় এক কিলোমিটার যাওয়ার পর ময়মনসিংহগামী আরেকটি ট্রাকের সঙ্গে পিকআপ ও ট্রাকের ধাক্কা লাগে।

তখন দুই ট্রাকের মধ্যে চাপা পড়ে পিকআপটি। এতে পিকআপে থাকা আলামিন ঘটনাস্থলে নিহত এবং অপর পাঁচজন আহত হন। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজে নেয়ার পথে আলম মারা যান।