মুম্বাই ইন্ডিয়ান্সের রেকর্ড, চতুর্থ আইপিএল শিরোপা জিতল

4
<pre>মুম্বাই ইন্ডিয়ান্সের রেকর্ড চতুর্থ আইপিএল শিরোপা জিতেছে এক রান

মুম্বাই ইন্ডিয়ানস ২013 এবং ২015 সালে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে আইপিএল জিতেছিল – এবং আবার ২017 সালে তারা রাইজিং পুণ সুপারজিয়েন্টকে এক রান করে পরাজিত করেছিল।
মুম্বাই ইন্ডিয়ান্সের চেন্নাই সুপার কিংসকে রবিবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে এক রানের ব্যবধানে পরাজিত করে লাসিথ মালিঙ্গা চেন্নাইয়ের বিপক্ষে খেলতে বাধ্য হন। শেন ওয়াটসনের দুর্দান্ত বোলিংয়ে 80 রানের জবাবে চেন্নাইয়ের শেষ বল থেকে মুম্বাইয়ের 149 রানের জবাবে দুই রান দরকার। 8/8, শ্রীলঙ্কার অভিজ্ঞ ব্যাটসম্যান শরদুল ঠাকুরের বলে এলবিডব্লিউ.এইচ.এস.এস. 4 ওভারে 4 উইকেটে 49 রান তুলেছিল।

কিন্তু শ্রীলঙ্কান ও শ্রীলংকা ও পেস বোলার জাসপ্রিত বুম্রার ২/14 ম্যাচে শেষ দুই ওভারে নির্ধারিত সিদ্ধান্ত ছিল নির্ধারিত। ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান কিরন পোলার্ড ২5 বলে অপরাজিত 41 রানের ইনিংস খেলেন মুম্বাইয়ের প্রথম ব্যাটসম্যান নির্বাচিত হওয়ার পরে মুম্বাইয়ের হয়ে। একটি খেলা যা তারের কাছে গিয়েছিল, @ এমপল্টন @ আইপিএল ফাইনালে @ চেননিআইপিএল জিতেছে। # আইপিএল ২019 ফাইনাল # এমএমভিসিএসকে https://t.co/XqiGx3nLEk- টুইটার মূহুর্ত ভারত (@ মোমেন্ট ইন্ডিয়া) 12 মে, ২019 ওয়াটসন চেন্নাইয়ের ইনিংসে ব্যাট করতে নেমে চূড়ান্ত ওভারে শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন। তার 59 বলের ইনিংসে চারটি ছক্কা ও আটটি চারের মার। তিনি ইশান্ত কিশানকে চেন্নাইয়ের ডারম্যানম্যান এমএস পাঠিয়ে দেন। বোলারদের শেষ দিকে সরাসরি ফিরতে ধোনি ফিরে আসেন 8/4/২014 সালে বিপিএলের বিপক্ষে। ধোনি মাত্র ২ টি করে উইকেট নেন।

এর আগে চেন্নাইয়ের লেগ স্পিনার ইমরান তাহির ২২3 উইকেট নিয়ে শীর্ষস্থানীয় আইপিএল বোলার হিসেবে দক্ষিণ আফ্রিকার কাগিসো রবদাকে ছাড়িয়ে 2/২3 নেন। 4 টি বারের আইপিএল চ্যাম্পিয়নস 4 টি চ্যাম্পিয়ন 🏆🏆🏆🏆 # ওয়ানফ্যামিলি # ক্রিকেটার মারেজান # মুম্বাই ইন্ডিয়ানস # আইপিএল ২015 ফাইনাল # এমএমভিসিএস @ রাধচাহার 1 @ কেয়ারনপোলার্ড 55 @ জাসপ্রিতবুমরাহ 93 @ হার্ডিকপান্ডিয়া 7 পিক.twitter.com/CdUvYgolcZ- মুম্বাই ইন্ডিয়ানস (@ মিপল্টন) মে 12, ২0199 তাহির ছিলেন আইপিএল ফাইনালে উপস্থিত প্রথম 40 বছর বয়সী ডিপক চাহর। দিয়াখ চাহরকে তিন উইকেট নেন এবং সহকারী দ্রুত ঠাকুরকে দুই উইকেট নেন। দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসিস তখন চেন্নাইকে 13 রানের জুটি থেকে ২6 রানের বিশাল গতিতে ব্যাট করতে নেমে সব বন্দুক উজ্জীবিত করে।

মুম্বাই দলের একজন উপদেষ্টা, ভারতীয় ব্যাটিং কিংবদন্তী কিংবদন্তী শচীন টেন্ডুলকার, সর্বদাই শেষবারের মত দেখেছিলেন, প্রায়শই তার মাথায় হাত চাপিয়েছিলেন। মুম্বাই ২013 এবং ২015 সালে চেন্নাইয়ের বিপক্ষে আইপিএল জিতেছিল – এবং আবার ২017 সালে তারা রাইজিং পুণ সুপারারজেন্টকে পরাজিত করেছিল। এক রান দ্বারা।
। (ট্যাগস ট্রান্সস্লেট) ক্রিকেট (টি) আইপিএল (টি) মুম্বাই ইন্ডিয়ানস (টি) চেন্নাই সুপার কিংস (টি) জনপ্রিয় স্পোর্টস ক্রিকেট সংবাদ