স্পেনের জয় নিয়ে শীর্ষে হ্যামিল্টন!

2
<pre>স্পেনের জয় নিয়ে শীর্ষে হ্যামিল্টন!

মার্সেডিজের ব্রিটিশ ড্রাইভার লুইস হ্যামিলটন স্প্যানিশ গ্র্যান্ড প্রিক্স রোববার রয়টার্স জিতে ফাইনালি লাইন অতিক্রম করেছেন
পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নর ক্যারিয়ারের 76 তম জয়, এবং ঋতুতে তৃতীয়টি, ব্রিটেনের 7 টি পয়েন্টকে ফিনল্যান্ডের সতীর্থ ভ্যাল্টারি বোটাসকে ২1 টি দৌড়ের পরে স্পষ্ট করে তুলেছিল।
লুইস হ্যামিল্টন রোববার ফরমুলা ওয়ান ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের শীর্ষে ফিরেছেন স্পেনের জয় দিয়ে। মার্সিডিজের রেকর্ডটি এক পঞ্চম ক্রমবর্ধমান এক-দুটি মৌসুমের সাথে শুরু হয়েছিল। পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়নর ক্যারিয়ারের 76 তম জয় এবং তৃতীয়টি মৌসুমে ফিনল্যান্ডের সতীর্থ ভ্যাল্টারি বোটাসের বিপক্ষে 7 পয়েন্টের ব্যবধানে ব্রিটেনকে সাতটি স্পিনার পাঠিয়েছিল। হ্যামিল্টন এই রেসিংয়ের প্রথমতম দ্রুততম প্রতিযোগিতার জন্য একটি অতিরিক্ত বিন্দু নিয়েছিলেন, তার প্রচারণার প্রথম দিক, এবং একটি নিরাপত্তা গাড়ী স্থাপনার দ্বারা ২0 টি ল্যাপটপ সহায়তা করেছিলেন শেষ পর্যন্ত তাকে ফ্রি ফ্রি পিটস্টপ দেয়া হল।

ম্যাক্স ভার্স্পাপেন ফেডারির ​​সেবাস্তিয়ান ভেট্টেল এবং চার্লস লেক্লার্কের সাথে হন্ডা-চালিত রেড বুলের পক্ষে তৃতীয় স্থান অর্জন করেন, মার্সেডিজের সাথে হেরে যাওয়ার কারণে যথাক্রমে চতুর্থ ও পঞ্চম ক্রমটি অতিক্রম করেন। এটা !! এটি কি একটি অবিশ্বাস্য অনুভূতি … আপনার প্রেম এবং ইতিবাচকতার জন্য আপনাকে ধন্যবাদ। 5 টি ওয়ানডেতে আমাদের দলের জন্য এই ইতিহাস আরও বেশি! খুবই গর্বিত! #nevergiveup # টিমএলএলএইচ @ মার্সিডিজাম জিএফ 1 pic.twitter.com/iE8HUuSMyX- লুইস হ্যামিলটন (@ লুইস হ্যামিল্টন) 12 মে, ২0199 বটস চ্যাম্পিয়নশিপের নেতা হিসাবে মেরু পদে শুরু করেছিলেন, কিন্তু একটি ধীরগতির পথভ্রষ্ট হন এবং প্রথম কোণে তিনটি ক্রমশ রাস্তায় হারিয়ে গেলেন , ভেতরের দিকে হ্যামিল্টন এবং ভেট্টেলের বাইরে তার সম্ভাবনা চেষ্টা করে।

হ্যামিল্টন হঠাৎ করে ঝাঁপিয়ে পড়লেন যখন ওয়েটেল সামান্য লক আপ এবং তার টায়ার ক্ষতিগ্রস্ত করেছিলেন, সামান্য সংশোধন হওয়ার পরে বোটস দ্বিতীয় স্থানে ছিল এবং গ্রেডের তৃতীয় স্থানে চতুর্থ স্থানে .ফেরায়ারি ড্রাইভারগুলি দ্বিগুণ স্থান অনুসরণ করে এবং স্থান বদল করে দেয় কারণ ইতালীয় দলটি ব্যবধান বন্ধ করার কৌশল নিয়ে আসার চেষ্টা করেছিল, কারণ সিলভার অ্যারো দূরত্বের মধ্যে অদৃশ্য হয়ে গিয়েছিল। Both Vettel এবং Leclerc এছাড়াও তুলনামূলকভাবে প্রথম পিটস্টপগুলি ধীর করে তুলছে। প্রথম @ @LewisHamilton ⏱️ এবং তার শিরোনাম প্রতিযোগিতায় তার জন্য একটি মূল্যবান বোনাস পয়েন্ট DH # F1 # স্প্যানিশ জিপি 🇪🇸 pic.twitter.com/ojtyIRoIBL- সূত্র 1 (@ F1) 12 মে, ২019 ম্যাকলারেনের লান্ডো নরিস এবং রেসিং পয়েন্টের ল্যান্স স্ট্রল টানলে নিরাপত্তা বাহিনীটি নিযুক্ত করা হয় এবং কাঁকড়া ভেঙ্গে পড়ল। ফ্রাঙ্কম্যান পিয়ের গ্যাসলি রেড বুলের জন্য ষষ্ঠ ছিলেন, হ্যাস কার দুটি পয়েন্ট শেষ করে – কেভিন ম্যাগানুসেন সপ্তম এবং রোমেন গ্রোসিজান 10 তম এবং এই মৌসুমে প্রথমবারের মত স্কোর করেন। ম্যারালারেনের পক্ষে স্পেনীয় কার্লোস সানজ এবং টোরে রোসোর পক্ষে ড্যানিয়েল কুইয়াট নবম।

। (ট্যাগসট্রান্সলেট) লুইস হ্যামিলটন (টি) সেবাস্তিয়ান ভেট্টেল (টি) মার্সেডিজ (টি) ফেরারী (টি) ভ্যাল্টারি বোটস (টি) ম্যাক্স ওয়েস্টপ্পেন (টি) রেড বুল (টি) F1 (টি) টরো রোসো (টি) হন্ডা (টি) কার্লোস সানজ (টি) চার্লস লেককার্ক (টি) ম্যাকলারেন (টি) কেভিন ম্যাগুসেনেন (টি) পিয়ের গেসলি (টি) হাস (টি) রোমেন গ্রোসিজান (টি) ল্যানস স্ট্রোল (টি) লেন্ডো নরিস (টি) রেসিং পয়েন্ট (টি) স্পেনীয় গ্র্যান্ড প্রিক্স (টি) ড্যানিল কায়েত (টি) জনপ্রিয় স্পোর্টসফরমুলা ওয়ান নিউজ