ম্যান সিটি প্রিমিয়ার লীগ শিরোপা বজায় রাখে

2
<pre>ম্যান সিটি প্রিমিয়ার লীগ শিরোপা বজায় রাখে

ম্যান সিটি এর ভিনসেন্ট কমপ্যানি ব্রাইটন ব্রাইটন রবিবার এএফপিতে ব্রাইটনের বিপক্ষে ইপিএল ট্রফি তুলে নেয়
ম্যানচেস্টার সিটি 98 পয়েন্ট নিয়ে শেষ, দ্বিতীয় স্থানে লিভারপুলের চেয়ে এক পয়েন্ট এগিয়ে, যিনি ওলভারহ্যাম্পন ওয়ান্ডারার্সের কাছে 2-0 গোলে জয়ী হন।
ম্যানচেস্টার সিটি রবিবারের প্রিমিয়ার লীগে শিরোপা জিতেছে, গত মৌসুমে ব্রাইটন ও হভ অ্যালবায়নে 4-1 ব্যবধানে জয়ী হয়ে শীর্ষস্থান অর্জন করেছে। সিটি 98 পয়েন্ট নিয়ে শেষ, লিভারপুলের দ্বিতীয় স্থান থেকে এক পয়েন্ট এগিয়েছে। ওয়ালারহাম্পটন ওয়ান্ডারার্সের বিরুদ্ধে ২-0 গোলে হোম জয়ের মাধ্যমে প্রচারণা। 14 তম সরাসরি লীগ জয়ী শিরোপা জেতার সাথে সাথে, ইংরেজি গেম সিটিতে শিরোনামটির সর্বোচ্চ মানের দ্বৈত উপসংহারে, পরে থেকেই প্রথম দল হয়ে উঠেছে। ২009 সালে ম্যানচেস্টার ইউনাইটেড ব্যাক টু ব্যাক চ্যাম্পিয়নশিপ অর্জন করেন। ব্যাক ২ ব্যাক প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়নস! আমরা রাজত্ব করেছি এবং আমরা ধরে রেখেছি!

💪🔵 # ম্যানসিটি pic.twitter.com/stX3wPtV4P- ম্যানচেস্টার সিটি (@ মানসিসিটি) 12 মে, ২019, লিভারপুলের নেতৃত্বে ওয়াল্ভসে হোম 1-0 গোলে, সিটির একমাত্র মুহূর্ত এলার্ম এসেছিল যখন তারা ব্রাইটন এমেক্স স্টেডিয়ামে 1-0 তে এগিয়ে ছিল। ২7 তম মিনিটে গ্লেন মুরের গোল। কিন্তু সার্জিও আগুয়েরো 83 সেকেন্ডের পরে একটি গোলের সাথে প্রতিক্রিয়া জানান এবং সিটি চ্যাম্পিয়ন হলেন এ্যামেরিক লাপোর্টে এবং হ্যালফাইটের আগেই তাদের শিরোপা জিতেছিলেন এবং রয়্যাল মাহেরেজ এবং ইকল্ড গুন্ডোগান এই ব্যবধানে জয়ী হয়েছিলেন। চ্যাম্পিয়নস লিগের ফাইনালিস্ট লিভারপুল, যিনি স্যাডিও মেনের দ্বিগুণ সঙ্গে জিতেছে, ইংল্যান্ডের শীর্ষ ফ্লাইটের ইতিহাসে দ্বিতীয়-স্থানে থাকা ক্লাবের সেরা পারফরম্যান্স অর্জনের সান্ত্বনা ছিল।