ট্রাম্প বিস্ফোরণে রিপাবলিকান আইন প্রণেত্রী আমশ অভিশাপ মন্তব্য

12
<pre>ট্রাম্প বিস্ফোরণে রিপাবলিকান আইন প্রণেত্রী আমশ অভিশাপ মন্তব্যের উপর

২3 শে মার্চ, ২017 তারিখে ওয়াশিংটনে সাংবাদিকদের সাথে হাউস ফ্রিডম ককাসের সদস্য রিপাবলিকান জাস্টিন আমশের সাথে কথা হয়
রয়টার্স
আমেরিকার কংগ্রেস ফর ট্রামের ইমপ্যাচমেন্ট বাইপার্টিসনকে আমাসের সমালোচনার আহ্বান জানিয়েছিলেন, যদিও খুব কমই রিপাবলিকানরা অর্থনৈতিক প্রবৃদ্ধি, অস্থির বাজার এবং বিশ্ব বাণিজ্য চাপের সময়ে রাষ্ট্রপতির কাছে দাঁড়িয়েছিলেন।

ডোনাল্ড ট্রাম রোববার প্রথম রিপাবলিকান কংগ্রেসম্যানের কাছে মার্কিন রাষ্ট্রপতির আচরণকে অপ্রচলিত করার আহ্বান জানান। ডেমোক্র্যাটসরা ট্রামের কংগ্রেসের অনুসন্ধানের স্টোনওয়ালিংয়ের অভিযোগ তদন্তের ক্ষেত্রে শক্তিশালী হয়ে উঠছে। রিপাবলিকান প্রতিনিধি জাস্টিন আমাসকে “মোট লাইটওয়েট” এবং “একটি” মিশরীয় রক্ষণশীল বলে একদিন পর মিশরীয় রক্ষাকর্মী বলেছিলেন যে রিপাবলিকান প্রেসিডেন্ট “নির্দিষ্ট কর্মকাণ্ড এবং আচরণের আচরণের সাথে জড়িত আচরণের একটি প্যাটার্নের সাথে জড়িত।” আমাসের সমালোচনার কারণে আমেরিকার কংগ্রেসে ট্রামের অভিযান দ্বিদলীয়দের জন্য আহ্বান জানানো হয়েছে। যদিও বেশিরভাগ রিপাবলিকান এখনও অর্থনৈতিক প্রবৃদ্ধি, বিপন্ন বাজার এবং বৈশ্বিক বাণিজ্য উত্তেজনাের সময়ে রাষ্ট্রপতির কাছে দাঁড়িয়ে আছেন।

মিশিগান প্রতিনিধি জাস্টিন আমশ সপ্তাহান্তে ওয়াশিংটনকে হুমকি দিয়েছিলেন যখন তিনি প্রথম রিপাবলিকান হয়েছিলেন যে ঘোষণা করেছিলেন যে রাষ্ট্রপতি ট্রাম্প অপ্রচলিত অপরাধ https://t.co/0i134xJK4i pic.twitter.com/WSr4TCEf3o- পলিটিকো (@ পলিট ico) ২0 মে, ২019 সালের বেশিরভাগ আইন প্রণেতারা এটি পড়তে পারেননি, আমেরিকা 2016 সালের নির্বাচনে ট্রামের পক্ষে রুশ মাদকদ্রব্য সম্পর্কিত 448 পৃষ্ঠার রিপোর্টে বিশেষ পরামর্শদাতা রবার্ট মুলারের উদ্ধৃতি দেন। শনিবার টুইটারে, আমশ জানান, রিপোর্টে দেখা গেছে ট্রাম্প ন্যায়বিচারকে বাধা দেয় এবং যোগ করেন, “রাষ্ট্রপতি ট্রাম অপ্রচলিত আচরণে জড়িত।” প্রায়শই ত্রাম সমালোচক আমাস হলেন একজন রক্ষণশীল গোষ্ঠী হাউস ফ্রিডম কাকাসের অংশ। ২0২0 সালে তিনি ট্রামের বিরুদ্ধে উদারতাবাদী হিসাবে চলমান বলে মনে করেন। ট্রাম তার স্বাভাবিক শৈলীতে মুখোমুখি হয়েছিলেন, ট্রাম টুইট করেছেন: “কখনোই @justinamash এর একজন অনুরাগী, আমার মোট লাইটওয়েট যারা আমার বিরোধিতা করে এবং আমাদের মহান রিপাবলিকান ধারনা এবং নীতিগুলির বিরোধিতা করে। শুধু বিতর্কের মধ্য দিয়ে তার নাম খুঁজে পাওয়ার জন্য শুধু জাস্টিনই হতাশাজনক একজন যিনি আমাদের প্রতিপক্ষের হাতে সঠিকভাবে খেলেছেন!

“মন্টোরিসভিলের জন্য পরিকল্পিত একটি সমাবেশে ট্রামকে সোমবার তার সমর্থককে সমর্থন করার সুযোগ পাবে, পা। আমাশের মন্তব্য অনেক ডেমোক্রাতস সিদ্ধান্তের প্রতিধ্বনি। হাউস অব রিপ্রেজেনটেটিভস স্পিকার ন্যান্সি পেলোসি বলেছেন যে ট্রাম তার এবং তার রাষ্ট্রপতির অসংখ্য কংগ্রেসের তদন্তের স্টোনওয়ালিংয়ের সাথে সমঝোতার কাছাকাছি চলে যাচ্ছিলেন। তবুও ডেমোক্র্যাটরা অভিযান সম্পর্কে বিভক্ত। ২0২0 সালের নির্বাচনী প্রচারণাগুলি উষ্ণ করার সাথে সাথে, পেলোসি বলেছেন যে অভিযান প্রক্রিয়া দেশের জন্য “বিভক্তিকর” হবে। পরিমার্জন প্রক্রিয়া মার্কিন যুক্তরাষ্ট্রের সংবিধানের অভিযান প্রক্রিয়ার প্রত্যক্ষ ফলাফল হিসাবে কোনও মার্কিন প্রেসিডেন্টকে কখনও অফিস থেকে সরিয়ে নেয়া হয়নি। প্রতিনিধিদল দুই রাষ্ট্রপতির অপহরণ করেছে। উভয়ই সেনেটর দ্বারা বিতাড়িত হয়েছিল।

মুরেরের রিপোর্ট, এখন ট্রাম এবং হাউস ডেমোক্র্যাটদের মধ্যে তীব্র নজরদারির লড়াইয়ের কেন্দ্রস্থলের দিকে, ট্রামের ২016 সালের প্রচারণা ও রাশিয়ার মধ্যে ব্যাপক বিস্তৃত যোগাযোগ, কিন্তু মস্কোর সাথে ষড়যন্ত্র ছিল না। প্রতিবেদনটিও বর্ণনা করে যে ট্রাম্প মুয়লারের তদন্তে বাধা দিতে চেষ্টা করেছিলেন, কিন্তু বিষয়টি কংগ্রেসকে ছেড়ে দেওয়ার ক্ষেত্রে বাধা রোধে কোনও আনুষ্ঠানিক অনুসন্ধান করেননি। আ্যামশ টুইটারে বলেন, ট্র্যান্স নিয়োগকারী অ্যাটর্নি জেনারেল উইলিয়ম বার, “ইচ্ছাকৃতভাবে ভুল উপস্থাপিত” তিনি একটি redacted সংস্করণ রোল আউট oversaw যখন Mueller এর রিপোর্ট। Amash এর নেতৃত্ব অনুসরণ করে অন্যান্য রিপাবলিকান রবিবার কোন লক্ষণ ছিল। আরেকটি ট্রাম সমালোচক, রিপাবলিকান সিনেটর মিট রমনি, রোববার বলেছেন, “সাহসী বক্তব্য” দিয়েছিলেন, সিএএনএন এর “যুক্তরাষ্ট্রের রাষ্ট্র” প্রোগ্রামকেও বলেছিলেন যে তিনি বিশ্বাস করেননি যে মুেলারের ফলাফলগুলি ব্যর্থতার সমর্থনে রয়েছে। কিন্তু ডেমোক্রেটিক সদস্য প্রমিলা জয়পল হাউস জুডিশিয়াসি কমিটি, যা অভিযানের উপর আধিপত্য বিস্তার করেছে, আমাসের বিবৃতিটিকে “একটি জলপ্রপাত মুহূর্ত” বলে অভিহিত করে।

“জাস্টিন আমশ বোর্ডে আসছে মানে মায়লারের রিপোর্টে যা গুরুত্ব আছে তা বোঝার জন্য দ্বিদলীয় সমর্থন এখন আছে।” হাউস গোয়েন্দা কমিটির চেয়ারম্যান অ্যাডাম শ্যাফ, ট্রামের শীর্ষস্থানীয় অনুসন্ধান কমিটির চেয়ারম্যান অ্যাডাম শিফ বলেন, হোয়াইট হাউস স্টোনওয়ালিংয়ের মাধ্যমে ইমপ্যাচমেন্টকে শক্তিশালী করা হচ্ছে। ” সেই রাস্তায় নেমে যাওয়ার জন্য, “শিফ সিবিএসকে” ফেস দ্য নেশন “প্রোগ্রামটি বলেছিলেন।” কিন্তু আমার মনে হয় আমেরিকানদের দেখানো গুরুত্বপূর্ণ হবে, এটি হতাশাজনক সিদ্ধান্ত ছিল, এটি ছিল একটা সিদ্ধান্ত আমাদের উপর চাপিয়ে দেওয়ার পরিবর্তে আমরা আলিঙ্গন করতে আগ্রহী ছিলাম “Schiff said।
। (ট্যাগসট্রেসসলেট) ডোনাল্ড ট্রাম্প (টি) মার্কিন রিপাবলিকান পার্টি (টি) জাস্টিন আমাস (টি) জনপ্রিয় বিশ্ব উত্তর আমেরিকা সংবাদ