সহিংসতার জন্য লাইভ স্ট্রিমিং ক্র্যাকডাউনে ফেসবুকে !

5
<pre>ফেসবুকে সহিংসতার উপর ক্র্যাকডাউনে লাইভ স্ট্রিমিং কঠোর!

ফাইল ছবিঃ 30 এপ্রিল ২019, রবিবার, মার্কিন যুক্তরাষ্ট্রে ক্যালিফোর্নিয়ার সান জোসে, ফেসবুক ইনক এর F8 ডেভেলপার কনফারেন্সের সময় একজন অংশগ্রহণকারী একটি সাইনের ছবি তুলেন।
নিউইয়র্কের প্রধানমন্ত্রী জাকিন্দ আর্মার্ড বুধবার প্যারিসের আন্তর্জাতিক সভায় অনলাইন চরমপন্থাকে হ্রাস করার জন্য “ক্রাইস্টচার্চ কল” চালু করার জন্য অন্য বিশ্ব নেতাদের যোগদানের জন্য প্রস্তুত হন।

ফেসবুক বুধবার ঘোষণা করেছে যে এটি ক্রাইস্টচার্চ গণহত্যার সাথে জড়িত গ্রাফিক ভিডিওর ব্যাপকভাবে ভাগ করে নেওয়ার জন্য লাইভস্ট্রিমিংয়ের অ্যাক্সেসকে শক্ত করে তোলে। যারা “বিপজ্জনক সংগঠনগুলি এবং ব্যক্তিদের” বিরুদ্ধে কিছু নির্দিষ্ট নিয়ম ভেঙ্গেছে তাদের ফেসবুক লাইভ ব্যবহার থেকে সীমাবদ্ধ করা হবে স্ট্রিমিং বৈশিষ্ট্য, সততা গায় রোজেনের ভাইস প্রেসিডেন্ট বলেন, “নিউজিল্যান্ডের ভয়াবহ সাম্প্রতিক সন্ত্রাসী হামলার পরে, আমরা আমাদের পরিষেবাগুলির সীমাবদ্ধতা বা ঘৃণা বিস্তারের জন্য ব্যবহার করা থেকে সীমাবদ্ধ করার জন্য কী করতে পারি তা পর্যালোচনা করছি।” একটি বিবৃতি। ফেসবুক লাইভ এ “এক-স্ট্রাইক” নীতিটি একটি বৃহত্তর অপরাধে প্রয়োগ করা হবে, যারা একক অপরাধের পরে বৈশিষ্ট্যটি ব্যবহার করে স্থগিত করা গুরুতর নীতিগুলি লঙ্ঘন করে। এই ধরনের অপরাধের মধ্যে একটি বিবৃতিতে একটি লিঙ্ক ভাগ করা অন্তর্ভুক্ত হবে রোজেনের মতে, কোন প্রেক্ষাপটে কোনও সন্ত্রাসী দল।

“আমরা আগামী সপ্তাহগুলিতে অন্যান্য এলাকায় এই নিষেধাজ্ঞা বাড়ানোর পরিকল্পনা করছি, একই পপল প্রতিরোধে শুরু ফেসবুকে বিজ্ঞাপন তৈরির জন্য, “রোজেন বলেন। তিনি আরও যোগ করেছেন যে নিউজিল্যান্ডের মসজিদ গণহত্যার পরে দেখা যায় এমন” প্রতিকূল মিডিয়া ম্যানিপুলেশন “এর প্রসারের জন্য প্রযুক্তিগত উদ্ভাবন প্রয়োজন, যেমন ব্যবহারকারীরা অতীত ফিল্টারগুলিকে স্লিপ করার জন্য ভিডিওগুলি সংশোধন করছে। “আক্রমণের কয়েক দিনের মধ্যে আমরা যে চ্যালেঞ্জ মোকাবেলা করেছি, তার মধ্যে আক্রমণের ভিডিওটির বিভিন্ন রূপের বিস্তার ঘটেছে”, রোজেন বলেন। “মানুষ – সবসময় ইচ্ছাকৃতভাবে নয় – ভিডিওর সম্পাদনা সংস্করণগুলি ভাগ করে নিয়েছে যা এটি কঠিন করে তোলে আমাদের সিস্টেমে সনাক্ত করার জন্য। “ফেসবুক ঘোষণা করেছিল যে ছবি এবং ভিডিও বিশ্লেষণ প্রযুক্তির উন্নতির জন্য এটি তিনটি মার্কিন বিশ্ববিদ্যালয়গুলির সাথে গবেষণা অংশীদারিত্বের জন্য 7.5 মিলিয়ন ডলারের মধ্যে রেখেছে।” এই কাজটি গভীরভাবে জড়িত মিডিয়াগুলির বিরুদ্ধে আমাদের ব্যাপক প্রচেষ্টার জন্য সমালোচনামূলক হবে “।

, কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে পরিবর্তিত ভিডিওগুলির একটি রেফারেন্স। “আমরা আশা করি এটি আমাদের সংগঠিত খারাপ অভিনেতাদের বিরুদ্ধে আরও কার্যকরভাবে সাহায্য করবে যারা আমাদের সিস্টেমগুলি চালানোর চেষ্টা করবে যেমনটি আমরা ক্রাইস্টচার্চের একটি নিউইয়র্কের প্রধানমন্ত্রী জাকিন্দ আর্মেন ​​বুধবার প্যারিসের আন্তর্জাতিক সম্মেলনে এক চরমপন্থী অভিযানের জন্য “ক্রাইস্টচার্চ কল” চালু করার জন্য অন্য বিশ্ব নেতাদের যোগদানের জন্য প্রস্তুত হয়েছেন। খবরটি মার্চ মাসে গণহত্যার দ্বারা উত্থাপিত হয়েছিল।

স্ব-বর্ণিত সাদা supremacist দ্বারা দুটি ক্রাইস্টচার্চ মসজিদ, তিনি 51 জন নিচে gunned হিসাবে একটি মাউন্ট মাউন্ট ক্যামেরা থেকে ফেসবুকে লাইভ ফুটেজ সম্প্রচার। অ্যামাজন, গুগল, মাইক্রোসফ্ট এবং টুইটার থেকে শীর্ষ executives এছাড়াও উপস্থিত ছিলেন, যদিও ফেসবুক এর মার্ক জুকারবার্গ সামাজিক মিডিয়া দৈত্য থেকে অন্য নির্বাহী দ্বারা প্রতিনিধিত্ব করা ছিল।