প্রধানমন্ত্রীর বিরল এই মুহুর্তের ভিডিওটি আমার করা ছিল,এতোদিন রেখে দিয়েছিলাম:

প্রধানমন্ত্রীর বিরল এই মুহুর্তের ভিডিওটি আমার করা ছিল,এতোদিন রেখে দিয়েছিলাম:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের বর্তমান সময়ের টানা তিন বারের প্রধানমন্ত্রি হিসেবে ক্ষমতায় রয়েছেন তিনি। আর দীর্ঘ এই সময়ে দেশ অনেক বার দেখেছে তার অনেক রূপ। গনভবনে সাকিব আল হাসানের মেয়েকে নিয়ে শিশুসুলভ খেলায় মেতে ওঠা তো আবার কখনো কক্সবাজারের সমুদ্র সৈকতে পা ফেলে পানির সাধ নেয়া। এবার প্রকাশ পেল তার এমনই একটি শিশু সুলভ ভিডিও। যে ভিডিওটিতে দেখা যাচ্ছে তিনি ব্যাডমিন্টন খেলছেন দুই শিশুর সাথে। আর এই ভিডিওটি প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর সাবেক উপ-প্রেস সচিব জনাব আশরাফুল আলম খোকন। ভিডিওটি দিয়ে তিনি লিখেছেন বেশ কয়েকটি কথাও। পাঠকদের উদ্দেশে তা তুলে ধরা হলো হুবহু।

৮ ডিসেম্বর ২০১৮।
স্থান: গণভবন ।
বিরল এই মুহুর্তের ভিডিওটি আমার করা ছিল। এতোদিন রেখে দিয়েছিলাম। মাননীয় প্রধানমন্ত্রীর সাথে ব্যাডমিন্টন খেলছিলেন তৎকালীন এপিএস নিশাত রসুল আপা।আমরা ২/৩জন ছিলাম দর্শকের ভূমিকায়… এবং নিশ্চয় গর্বিত সৌভাগ্যবান দর্শক। বাকি দুইজন ক্ষুদে ভিআইপি খেলোয়াড় হচ্ছেন রাদওয়ান মুজিব সিদ্দিক (ববি) ভাইয়ের ছেলে ও মেয়ে।

প্রসঙ্গত,আশরাফুল আলম খোকন বর্তমানে রয়েছেন দেশের বাইরে। পড়াশুনার কাজে ব্যস্ত সময় পাড় করছেন তিনি। তবে সেখানে বসেও দেশের সমসাময়িক অনকে বিষুয় নিয়ে সামাজিক যোগাযোগ মধ্যমে বলে থাকেন অনেক কথা। একটা সময়ে তিনি পালন করে গেছেন প্রধানমন্ত্রীর সাবেক উপ-প্রেস সচিবের দায়িত্ব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net