‘বৈধভাবেই আইজিপি কোটি কোটি টাকার মালিক হয়েছেন,তিনি রোলেক্স ঘড়ি পড়লে কি অন্যায় বুঝতে পারি না’

‘বৈধভাবেই আইজিপি কোটি কোটি টাকার মালিক হয়েছেন,তিনি রোলেক্স ঘড়ি পড়লে কি অন্যায় বুঝতে পারি না’

ড. বেনজির আহমেদ, বাংলাদেশের একটি আলোচিত নাম। দীর্ঘদিন ধরেই এই নামটি বেশ আলোচিত পুরো বাংলাদেশে। বর্তমানে ড. বেনজির আহমেদ পুলিশের সর্বোচ্চ পদ আইজি হিসেবে কর্মরত রয়েছেন। তবে সম্প্রতি সময়ে তার নামে উঠেছে বেশ কিছু আলোচনা সমালোচনা। বিশেষ করে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞার রেশ কাটতে না কাটতেই এবার তার নেম শুরু হয়েছে আরেকটি আলোচনা। আর তা হলো তার হাতের রোলেক্স ঘড়ি। আর এই ঘড়ি নিয়েই এখন সবখানে চলছে আলোচনা সমালোচনা। এবার এ নিয়ে একটি বিশ্লেষনাত্মক ভিডিও বানিয়েছেন দেশের আরেক বিশিষ্ট ব্যক্তিত্ব গোলাম মাওলা রনি।

তিনি তার নামে খোলা তার নিজেরই একটি ইউটিউব চ্যানেলে তিনি দেশের নানা ধরনের সব সমসাময়িক বিষয় নিয়ে কথা বলে থাকেন। আর এরই ধারাবাহিকতায় তিনি এবার কথা বলেছেন ড. বেনজির আহমদের ঘড়ির বিষয়টি নিয়ে।
গোলাম মাওলা রনি তার ঐ ভিডিওতে বলেছেন, ‘বেনজির আহমেদ একজন পিএইচডি হোল্ডারধারী, তাই তাকে ড. বলা যেতে পারে। এ ছাড়াও তিনি বর্তমানে পুলিশের সব থেকে উচ্চপদস্থ কর্মকর্তা হিসেবে কর্মরত রয়েছেন।শুধু একখনই নয় তিনি শুরু থেকে সব গুরুত্বপূর্ণ পদে রয়েছেন বহাল। আর এই কারনেই তার সমালোচকের সংখ্যাও অনেক বেশি।’

ভিডিওে এক পর্যায়ে রনি আরো বলেন, সম্প্রতি তার সব সমালোচকরা একটি বিষয়কে তাদের বিজয় হিসেবে নিয়েছেন আর সেটি হলো ড. বেনজিরের যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা। এরপর এই নিষেধাজ্ঞার পরে বেনজিরের সমালোচকরা মেতেছেন তার হাতের রোলেক্স ঘরি নিয়ে।’
আইজিপি ড. বেনজির আহমেদের ঘড়ির বিষয়টি নিয়ে নেটিজনদের কথা প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘অনেকেই এখন বলছেন সরকারের একজন কর্মকর্তা হয়ে কিভাবে এত দামি একটি ঘড়ি তিনি পড়তে পারেন, বা সরকারের আরো যারা রয়েছেন তাদের কতগুলো করে এমন রোলেক্স ঘড়ি আছে। তা নিয়ে অনেকেই প্রশ্ন করছেন।

এরপর গোলাম মাওলা রনি তার ভিডিওতে আরো বলেন, ‘যে দেশে একজন ওসির শত শত কোটি টাকার সম্পদের খোজ পাওয়া যায়, ওসী প্রদীপের শত শত কোটি টাকার সম্পদের খোজ পাওয়া যায় ভারত এবং বাংলাদেশে,সেখানে আইজিপির মধ্যে একজন সৌখিন মানুষ একটি রোলেক্স ঘড়ি পড়লে সমালোচনার কি আছে আমি বুঝতে পারি না। আইজিপি দীর্ঘদিন ধরেই ছিলেন শান্তি রক্ষা মিশনে। আর সেখান থেকেই তিনি বৈধভাবে কোটি কোটি টাকা ইনকাম করেছেন।সুতরাং আইজিপি মহোদয় বৈধ ভাবেই আইজিপি কোটি কোটি টাকার মালিক হয়েছেন আর সেই টাকা দিয়ে তিনি একটি রোলেক্স ঘড়ি পড়লে সমালোচনার কি আছে আমার বুঝে আসে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net