Home | দেশজুড়ে | চেনা চেহারায় ফিরছে রাজশাহী |নিউজ

চেনা চেহারায় ফিরছে রাজশাহী |নিউজ

ডেস্ক রিপোর্টার :

পরিচ্ছন্ন ও দৃষ্টিনন্দন নগরী হিসেবে রাজশাহীর খ্যাতি দেশজুড়ে। কিন্তু প্রায় তিন সপ্তাহ ভোটের এ নগরী ঢাকা পড়েছিল নির্বাচনী প্রচার সামগ্রীতে। গত ৩০ ডিসেম্বর হয়েছে ভোটহগ্রহণ। ফলে এখন এসব কেবলই জঞ্জাল।

আর তাই বুধবার সকাল থেকে যাবতীয় প্রচার সামগ্রী সরানোর কাজ শুরু করেছে সিটি কর্পোরেশন। এতে আগের চেহারা ফিরে পাচ্ছে চিরচেনা এ নগরী।

নগরীর বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, অলি-গলি থেকে শুরু করে ফুটওভার ব্রিজ, বিদ্যুতের খুঁটি, বাসা-বাড়ির দেয়ালসহ সবখানেই ছেয়ে আছে পোস্টার আর ব্যানার।

নগরীর বাসিন্দারা জানিয়েছেন, ভোটের প্রচারণার দিনগুলোতে প্রায় প্রতিদিনই নগরজুড়ে ব্যানার, পোস্টার, ফেস্টুনসহ বিভিন্ন ধরনের প্রচার সামগ্রী টাঙিয়েছিলেন প্রার্থীরা। নির্বাচন শেষ হওয়ার পরও সেগুলো রয়ে গেছে। এতে সৌন্দর্য নষ্ট হচ্ছে নগরীর।

রাসিকের পরিচ্ছন্ন বিভাগের প্রধান কর্মকর্তা শেখ মো. মামুন ডলার বলেন, নগরীর পরিচ্ছন্নতায় এসব পোস্টার অপসারণ শুরু করেছে রাসিক। দ্রুত এগুলো অপসারণ করে নগরীকে আগের চেহারা ফিরিয়ে দেয়া হবে।

ফেরদৌস সিদ্দিকী/এএম/এমএস

About admin

Check Also

দৌলতদিয়ায় আটকা পড়েছে ৪ শতাধিক যানবাহন |নিউজ

ডেস্ক রিপোর্টার :

দেশের ব্যস্ততম দৌলতদিয়া ঘাটে নদী পারের অপেক্ষায় আটকা পড়েছে পণ্যবোঝাই কয়েকশ যানবাহন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে সরকারি নিষেধাজ্ঞা ছাড়াও বিভিন্ন কারণে কয়েকদিন ধরে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে যানবাহন পারাপার ছিল শিথিল। ব্যাস্ততম এ নৌরুটে যান পারাপার কমে যাওয়ায় ঘাট এলাকা ছিল ফাঁকা।

বুধবার সকাল থেকে আবারও পাল্টাতে থাকে চিরচেনা ২১ জেলার প্রবেশদ্বার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *