বাচ্চার জন্য দুধ চুরি করে কারাগারে বদলে চাকরি পেলেন

4
<pre>মানুষ তার বাচ্চার জন্য দুধ চুরি করে, কারাগারে বদলে চাকরি দেয়

পরিবারকে প্রদানের জন্য চুরির আশ্রয় নিতে বাবার কতটা হতাশা হবে?
শুক্রবার রাতে ঘটনা থেকে চমত্কার পালা
শিশু সূত্রের প্যাকটি বন্ধ করার চেষ্টা করার সময় তাকে আটক করা হয় এমন একজন ব্যক্তি তাকে চুরি করার চেষ্টায় একই খুচরা চেইন এ চাকরি দেওয়া হয়েছিল। শুক্রবার রাতে ঘটনাটির চমত্কার পরিবর্তন ঘটে। জাহিদুল ইসলামের ভাষায় , ঢাকা মেট্রোপলিটন পুলিশের সঙ্গে পুলিশের সহকারী সহকারী কমিশনার (এসিপি), যিনি ঘটনাটি দেখেছেন: “আমি 8:45 টায় খিলগাঁও কাছে চেক পোস্টের পরিদর্শন করছিলাম।

একটি কোণে ভিড় জমায়েত ছিল, তাই আমি কি ঘটছে তা দেখতে একটি উপ-পরিদর্শক পাঠিয়েছিলাম। “এসআই একটি দলের সাথে ফিরে এসেছিল, একটি 25-30 বছর বয়সী মানুষ টেনে আনে। তাকে ধরার একজন ব্যক্তি বলেছিলেন, লোকটি শ্বেপ্নোর খিলগাঁও আউটলেট থেকে চুরি করার চেষ্টা করেছিল। “আমি তাকে জিজ্ঞেস করলাম, সে চুরি করার চেষ্টা করেছে, এবং রক্ষী বললো শুধু শিশুর সূত্র। আমি আবার চেক করেছি এবং অন্যরা বলেছে যে শিশুর সূত্রের একটি প্যাকেট তিনি চুরি করার চেষ্টা করেছেন। তিনি চোরের মতো উপস্থিত ছিলেন না, তাই আমি তাকে জিজ্ঞেস করলাম, কেন সে চুরি করবে। “তিনি বলেন, তিনি তিন মাস বেকার ছিলেন এবং তার দুধ খাওয়ানোর জন্য একটি দুধ ছিল কিন্তু দুধ কিনতে কোনও টাকা ছিল না। এটা একটি জোর আঘাত।

পরিবারকে প্রদানের জন্য চুরির আশ্রয় নিতে বাবার কতটা হতাশা হবে? তিনি বেকারত্বের শিকার হন এবং আমি তাকে জনগনকে যেতে দেয়ার জন্য অনুরোধ জানালাম এবং শিশুর সূত্রের জন্য অর্থ প্রদান করলাম। “জাহিদুল ফেসবুকে এই ঘটনা পোস্ট করেছেন। এসসিপি এর অ্যাকাউন্ট ফেসবুকে ভাইরাল হয়ে গিয়েছে, শাপ্নো এবং অন্যান্য অনেক ব্যবসায়ের মধ্যে পৌঁছাতে উৎসাহিত করেছে। এসপিআই লজিস্টিক্সের এসিআই লজিস্টিক্সের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরকে ঢাকা ট্রিবিউনকে বলেন, যখন পুলিশ কর্মকর্তা দুধের জন্য টাকা দেওয়ার চেষ্টা করেছিলেন, তখন শ্ব্বেনো শাখা টাকা নিতে অস্বীকার করে তাকে যেতে দেয়।

“শনিবার সকালে থেকে, আমাদের কর্মীরা তাকে খুঁজছিল যাতে তাকে জীবিকা সরবরাহের জন্য কোন বিভাগে থাকতে পারে। আমরা পুলিশের মাধ্যমে তার সাথে যোগাযোগ করেছিলাম এবং আমরা প্রাথমিকভাবে তাকে 5000 ঘনফুট প্রস্তাব দিচ্ছি যাতে তিনি এই মাসে প্রয়োজনীয়তা কিনতে পারেন। তিনি তার যোগ্যতা উপর ভিত্তি করে একটি কাজ দিয়ে দেওয়া হবে, “বলেন সাব্বির।” এটা আমাদের কর্পোরেট সামাজিক দায়িত্ব অংশ। ”
  । (ট্যাগ টোট্রান্সলেট) শিশুর দুধ (টি) শ্যাভেননো সুপারশপ (টি) জনপ্রিয় বাংলাদেশ ঢাকা সংবাদ