খাগড়াছড়িতে কিশোরকে ধর্ষণ, হত্যার অভিযোগ!

5
<pre>খাগড়াছড়িতে কিশোরকে ধর্ষণ, হত্যার অভিযোগ!

“অপরাধীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি অনুপস্থিতিতে নারীর বিরুদ্ধে সহিংসতার এই ঘটনাগুলি বৃদ্ধি পাচ্ছে”
মঙ্গলবার সকালে খাগড়াছড়ি সদর উপজেলায় তার বাসায় একজন স্বদেশী কিশোরীকে ধর্ষণ, নির্যাতন ও হত্যার অভিযোগ আনা হয়। মঙ্গলবার সকাল সাড়ে 10 টার দিকে মেয়েটির লাশ উদ্ধার করে পুলিশকে জানায় পুলিশ। তারা তাদের জড়িত সন্দেহে সন্দেহভাজন তিনজনকে গ্রেফতার করে খাগড়াছড়ি থানায় হস্তান্তর করে।

সন্দেহভাজনদের সনাক্ত করা হয়: কম্বোল ত্রিপুরা, রেম ত্রিপুরা, এবং কিরণ ত্রিপুরা। স্থানীয়দের মতে, তিনজন সন্দেহভাজন রাতে মেয়েটির বাসিন্দাদের চারপাশে দেখেছিল ঘটনাটির। তারা সন্দেহ করে যে, তার বাড়িতে একা মেয়েটিকে খুঁজে পেয়েছে, এই পুরুষরা তাকে ধর্ষণ করে হত্যা করেছে। খাগড়াছড়ি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) এম এম সালাহউদ্দিন বলেন, “পুলিশ বগুড়া এলাকায় তার বাসভবন থেকে তার লাশ উদ্ধার করেছে এবং খাগড়াছড়িতে অটোপসির জন্য পাঠিয়েছে। জেনারেল হাসপাতাল।

“গ্রেপ্তারকৃত তিনজনকে বর্তমানে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং এ ক্ষেত্রে একটি মামলা দায়ের করা হচ্ছে। খাগড়াপুর মহিলা ইউনিয়ন সভাপতি শেফালিকা ত্রিপুরা বলেন,” নারীর বিরুদ্ধে সহিংসতার এই ঘটনাগুলি প্রতিশোধমূলক শাস্তিগুলির অভাবে বেড়ে উঠছে। অপরাধীদের। আমাদের জানানো হয়েছিল যে মেয়েটিকে নিষ্ঠুরভাবে নির্যাতন করা হয়েছিল। আমরা দায়ী পুরুষদের দায়ী করা উচিত দাবি। “