মাদ্রাসার শিক্ষককে গ্রেফতার করেছে র্যাব!

3
<pre>মাদ্রাসার শিক্ষককে গ্রেফতার করেছে র্যাব!

মঙ্গলবার 14 মে, ২019 ঢাকায় বাঁশখালী উপজেলার গণজাগরণ মঞ্চের ছাত্রদল মাদ্রাসার শিক্ষক মো। ফয়জুল্লাহকে র্যাবের উপস্থিতিতে র্যাবের উপস্থিতিতে ঢাকা ট্রিবিউন
গতকাল মঙ্গলবার বনশখালী উপজেলার শীকুপ ইউনিয়নের মো। ফয়জুল্লাহর নামে মাদ্রাসার শিক্ষককে আটক করে র্যাব সদস্যরা।
চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত একজন মাদ্রাসা শিক্ষককে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) গ্রেফতার করেছে। র্যাব সদস্যরা মাদ্রাসার শিক্ষককে আটক করেছে মাদ্রাসার শিক্ষক মো। ফয়জুল্লাহ, ২0, মঙ্গলবার বনশখালী উপজেলার শীকুপ ইউনিয়নের আ। রাব -7 এর মতে, মাদ্রাসার শিক্ষক ২4 এপ্রিল তারিখে মাদ্রাসায় তার ব্যক্তিগতভাবে শিক্ষাদান করার সময় মেয়েটিকে ধর্ষণ করে। যখন ছাত্র বাড়িতে ঘরে ফিরে আসেনি, তখন শিকারীর চাচাতো ও মা মাদ্রাসায় চলে যায়। তাদের দেখে, ছাত্র অশ্রু মধ্যে বিস্ফোরিত।

জিজ্ঞেস করলাম, কেন সে কাঁদছে, শিকার বলেছে, শিক্ষক তাকে ধর্ষণ করেছে, মাদ্রাসার জানালা ও দরজা বন্ধ করে দিয়েছে। শিকারের পরিবার বিচারের জন্য আদালতে গিয়েছিল। আদালত চিকিত্সার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়, যা ধর্ষণের প্রমাণ প্রতিষ্ঠা করে। 1 মে রাজধানীর নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনের অধীনে বাশখখালী থানায় মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এআরবি এই ঘটনার তদন্ত শুরু করে অভিযুক্ত ধর্ষককে আটক করে। মাসউকুর রহমান, র্যাব -7 এর সহকারী পরিচালক (মিডিয়া) অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা চলছে।