এক্সস্টি বহিরাগত ঈদ সংগ্রহে উন্মোচন

6
<pre>এক্সস্টি বহিরাগত ঈদ সংগ্রহে উন্মোচন

তানজিম হক, এক্সিকিউটিভের ব্যবস্থাপনা পরিচালক ও তানজিমের সৃজনশীল প্রধান, পাশাপাশি এক্সস্টাসির চেয়ারপার্সন আসমা সুলতানা, সংগৃহীত অতিথির মাধ্যমে গেছেন
 বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে তার ফ্ল্যাশশিপ আউটলেটে স্টার স্টাডেড অনুষ্ঠানে একটি বিশেষ ঈদ সংগ্রহের উদ্বোধন করে ফ্যাশন ফ্যাশন হাউস এক্সিকিউটিভ করেছে। সেলিব্রিটিস এবং ফ্যাশন আইকন সম্প্রতি এই অনুষ্ঠানে যোগ দেয়। ব্র্যান্ডের একটি স্মার্টফোন অ্যাপ্লিকেশন চালু করা হয়েছে, যা 15 ই মে থেকে অ্যান্ড্রয়েড এবং আইওএস প্ল্যাটফর্ম উভয় ক্ষেত্রেই পাওয়া যাবে। এক্সিস্টির ব্যবস্থাপনা পরিচালক ও তানজিমের সৃজনশীল প্রধান তানজিম হক, এক্সস্টাসির চেয়ারপার্সন আসমা সুলতানা, সংগৃহীত অতিথির মাধ্যমে অতিথিদের নিয়ে যান। তারা সংগ্রহের নকশা ও উপকরণের পিছনে তাদের ধারনাও ভাগ করে নিয়েছে।

তানজিম হক বলেন, “অ্যাক্সেসিতে আমরা দৈনিক ব্যবহারের জন্য সাম্প্রতিক ফ্যাশন প্রবণতা এবং সান্ত্বনাকে মনে রেখে তরুণ এবং নারীদের জন্য ব্যবহারিক এবং সাশ্রয়ী মূল্যের পোশাক সরবরাহ করি। একটি মাল্টি-ব্র্যান্ড স্টোর যেখানে আমাদের একচেটিয়া ইন-হাউস লেবেল আছে, পুরুষদের জন্য তানজিম এবং মহিলাদের জন্য জারজাইনের সাথে কয়েকটি আন্তর্জাতিক লেবেল রয়েছে। “অনুষ্ঠানে, তানজিম দুটি নতুন সুবাস-পুরুষদের এবং মহিলাদের জন্য মোনাকো এবং ভেলর পুরুষদের জন্য। 4 মে থেকে, ঈদ সংগ্রহ সারা দেশে সমস্ত এক্সস্টি আউটলেটগুলিতে পাওয়া যায়।