২7 মে থেকে বিআরটিসির ইদ টিকিট, বিশেষ সেবা বিক্রি শুরু করে

5
<pre>বিআরটিসি ২7 মে থেকে ইড টিকিট, বিশেষ সেবা বিক্রি শুরু করে

ঢাকার বাস বাস টার্মিনালে টিকিট ক্রয়কারী বাসিন্দাদের ছবির ছবি ঈদ ছুটির দিন আগে ঢাকা ট্রিবিউন
প্রয়োজনে 4 মে পর্যন্ত কর্তৃপক্ষ সেবা দেবে
বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (বিআরটিসি) সোমবার থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে। ছুটির দিনগুলির জন্য নিরাপদ যাত্রা নিশ্চিত করার জন্য কর্তৃপক্ষ ২7 মে থেকে ঈদের বিশেষ সেবা চালু করবে। BRTC এছাড়াও ঈদ বিশেষ ডাবল-ডেকার সেবা জন্য টিকিট বিক্রি শুরু করেছে। যাত্রী টিকেট বুকিং হয়, বিশেষ করে মে 1-3 জন্য। কর্তৃপক্ষ মে মাসের 4 মে পর্যন্ত এই পরিষেবাটি সম্প্রসারিত করবে। ঢাকা থেকে রাজশাহী ও নওগাঁ থেকে 4২0 টাকা এবং রংপুর রুটের জন্য 470 টাকা মূল্যের বিআরটিসি চার্জ করছে।

BRTC কল্যানপুর ডিপো টিকেট কাউন্টার ইনচার্জ, আমিনুল ইসলাম বলেন, “আমরা বাস টিকিট বিক্রি করব যাত্রীদের চাহিদা অনুযায়ী, এবং শেষ দিন পর্যন্ত এটি অব্যাহত থাকবে। বিআরটিসি মধ্যম এবং নিম্ন শ্রেণীর মানুষের জন্য সর্বশেষ আশা। “কামালপুর ডিপো ট্রাফিক বিভাগের সহযোগী, মাহফুজুর রহমান ঢাকা ট্রিবিউনকে বলেন:” আমাদের কাছে যথেষ্ট টিকিট আছে। বিটিটিসির চেয়ারম্যান ফরিদ আহমেদ ভূঁইয়া বলেন, “প্রয়োজন অনুযায়ী যাত্রীদের কাছে বিক্রি করতে প্রস্তুত।” বিআরটিসি মোটিজেল, জোয়ারসাহারা, কালায়ণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর, যাত্রাবাড়ী, গাজীপুর ও নারায়ণগঞ্জসহ বিভিন্ন ডিপো থেকে আগাম টিকিট বিক্রি শুরু করে। তিনি বলেন, ২7 মে থেকে 1,089 টি বাসসহ 150 টি আমদানীকৃত ইড বিশেষ সেবা হিসেবে কাজ করবে। তিনি বলেন, বাসগুলির মধ্যে ঢাকা থেকে 649 টি বাস এবং বিভিন্ন জেলা ও উপজেলা থেকে 3২0 টি বাস চালানো হবে।ফরিদ 50 টি বাস, জরুরি অবস্থার সম্মুখীন, “ফরিদ জানান। মতিঝিল বাস ডিপো থেকে নাগপুর, দাউদকান্দি, বাজিতপুর, খুলনা, দিনাজপুর, এবং নেত্রকোণা জেলার জন্য বাইসেস চলে যাবে।

কল্যানপুর ডিপো থেকে বিআরটিসগুলি রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, গাইবান্ধা ছেড়ে চলে যাবে। , কুষ্টিয়া, রাজশাহী, শেরপুর, জামালপুর, নেত্রকোনা, নাগরপুর, গোবিন্দগঞ্জ, রনিশশংকার, ঠাকুরগাঁও এবং দিনাজপুর জেলা। রংপুরে, দিনাজপুর ও ঠাকুরগাঁও জেলার বোসগুলি গাবতলী বাস ডিপো থেকে চলে যাবে। বিশ্ব রোড-পঞ্চডোনা, রংপুর, নওগাঁ , জয়পুরহাট, টাঙ্গাইল, ময়মনসিংহ ও বগুড়া জোয়ারসাহার বাস ডিপো থেকে কাজ করবে; রংপুর, কুষ্টিয়া, কুড়িগ্রাম, দিনাজপুর, মিরপুর বাস ডিপো থেকে নওগাঁ; বৃহত্তর রংপুরে, বিআরটিসি এর মোহাম্মদপুর বাস ডিপো থেকে বাস চালাবেন। বিআরটিসি এর গাজীপুর বাস ডিপো থেকে, বাস রাস্তা-পঞ্চডোনা, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, জামালপুর, নেত্রকোনা, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর, এবং ঠাকুরগাঁও জেলার জন্য বাস ছেড়ে চলে যাবে। যাত্রাবাড়ী বাস ডিপো ঢাকা-গৌরীপুর, টঙ্গী-মাওয়া, চট্টগ্রাম ও সিলেট রুটে সেবা চালাবে; নারায়ণগঞ্জ বাস ডিপোতে ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-মেঘনা উপজেলা, বিশ্বাস রোড-পঞ্চডোনা রুট সেবা করবে; নরসিংদী বাস ডিপো ঢাকা-নরসিংদী ও ঢাকা-ভৈরব রুট পরিবেশন করবে; সিলেটে বাস ডিপোতে সিলেট-তারাকান্দা রুটে সেবা চালানো হবে।