লক্ষ্মীপুরে মাদ্রাসার মেয়েকে ধর্ষণ করার অভিযোগে অভিযুক্ত র্যাব সদস্য!

2
<pre>লক্ষ্মীপুরে মাদ্রাসার মেয়েকে ধর্ষণ করার অভিযোগে অভিযুক্ত র্যাব সদস্য!

অভিযুক্ত তার বিরুদ্ধে সব অভিযোগ অস্বীকার করেছে
লক্ষ্মীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজনে কামানখোলা দাখিল মাদ্রাসার নবম শ্রেণির শিক্ষার্থী, ধর্ষণের চেষ্টাকারী লক্ষ্মীপুরে মাদ্রাসার মেয়েকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগে একটি র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন সদস্য (র্যাব) সদস্যকে অভিযুক্ত করা হয়েছে। ধর্ষণের চেষ্টা চলছে বলে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে 11 টার দিকে র্যাব 11 ক্যাম্পের পাশে তিনি তার দুই বন্ধু বন্ধুদের সাথে জেলা স্টেডিয়ামে যান। অভিযুক্ত সুমন, র্যাবের 11 শিবিরের সদস্য (চালক), বেঁচে থাকা দুই পুরুষ বন্ধুকে হুমকি দিয়েছিল এবং ঘটনাস্থল থেকে তাদের ভয় দেখিয়েছিল। এরপর অভিযুক্ত তখন জীবিত বন্দীকে অর্ধ ঘন্টা ধরে ধরে রাখেন এবং ভিআইপি গ্যালারীতে তাকে ধর্ষণের চেষ্টা করেন।

স্টেডিয়ামে। রবিন ও রমজান, ধর্ষণের চেষ্টা বন্ধের পুরুষ বন্ধুরা তাদের বন্ধুকে ন্যায়বিচার দাবি করে বলেছিল যে তারা বিষয়টি নিয়ে জেলা আইন-সহায়তা অফিস এবং জেলা পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেছে। যোগাযোগের সময় অভিযুক্ত র্যাব সদস্য সুমন তার বিরুদ্ধে সব অভিযোগ অস্বীকার করে বলেন, “ওই দিন যৌন নির্যাতনের মতো কিছুই ঘটেনি। মেয়ে ও তার বন্ধু স্টেডিয়ামের ভিআইপি গ্যালারীতে এসেছিল।

মেয়েটা তার এক বন্ধুকে ঘনিষ্ঠভাবে বসেছিল।” কারণ যার মধ্যে আমি তাদের ছেড়ে চলে যাওয়ার জন্য বলেছিলাম এবং পরে তারা চলে গেছে। “র্যাব 11 কোম্পানির কমান্ডার এসপি নারেশ চাকমা এই বিষয়ে মন্তব্য করতে অস্বীকার করেন এবং বলেন,” যদি কোন নির্দিষ্ট অভিযোগ থাকে তবে আমরা প্রয়োজনীয় পদক্ষেপ তদন্ত করব গুলি যে উপর নেয়া হবে। ”
  । (ট্যাগসট্রান্সলেট) ধর্ষণ (টি) লক্ষ্মীপুর (টি) র্যাব সদস্য (টি) জনপ্রিয় বাংলাদেশ জাতীয় খবর